নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার: ৪ জন ডিবি হেফাজতে

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর কলাবাগানে নিজ বাসা থেকে চিকিৎসক কাজী সাবিরা রহমান লিপির রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় চারজনকে হেফাজতে নিয়েছে ডিবি। 

সোমবার (৩১ মে) ডিবি রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) আজিমুল হক সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

আজিমুল হক বলেন, ‘ওই ফ্ল্যাটে সাবলেটে থাকা এক শিক্ষার্থী, তার এক বন্ধু, বাড়ির দারোয়ান রমজান ও কাজের একজন মেয়েকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে।’

এর আগে সোমবার দুপুরের দিকে ৫০/১ ফাস্ট লেনের বাসা থেকে ওই নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করা হয়। কাজী সাবেরা ওই ফ্ল্যাটে নিজের কক্ষে একাই থাকতেন।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহেনশাহ মাহমুদ সংবাদমাধ্যমকে বলেন, ওই চিকিৎসক গ্রিন লাইফ হাসপাতালে কর্মরত ছিলেন। যে বাসায় ওই চিকিৎসক থাকেন সেখানে আরও দুটি রুম সাবলেট দেওয়া আছে। ওই চিকিৎসকের পিঠে ও গলায় জখমের চিহ্ন আছে।

পুলিশ বলছে, ওই ভবনের মালিক ও ফ্ল্যাটের সহ ভাড়াটিয়ারা (সাবলেট) থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

জানা গেছে, ডা. সাবিরা দুটি বিয়ে করেছিলেন। তার প্রথম স্বামী চিকিৎসক ছিলেন। তিনি সড়ক দুর্ঘটনায় মারা যান। পরে সাবিরা দ্বিতীয় বিয়ে করেন। সাবিরার দ্বিতীয় স্বামী সামসুদ্দিন আজাদ একটি বেসরকারি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ছিলেন। দ্বিতীয় স্বামীর সঙ্গে তার বনিবনা ছিল না। সাবিরার আগের স্বামীর ঘরে ২১ বছরের এক ছেলে এবং দ্বিতীয় স্বামীর ঘরে ১০ বছরের এক মেয়ে রয়েছে।

বিষয় : ডিবি পুলিশ

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh