১৫ ডিসেম্বর ঢাকার যেসব সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত হবে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনকে ঘিরে ১৫ ডিসেম্বর রাজধানীতে দেশি-বিদেশি রাষ্ট্রপ্রধান ও সরকার প্রধানদের চলাচল থাকবে। এসময় বিভিন্ন সড়ক বন্ধ থাকবে। গণপরিবহন ও ব্যক্তিগত যান এসব পথে চলতে দেয়া হবে না। এতে সাধারণ মানুষ ভোগান্তিতে পড়তে পারেন।

কখন কোন সড়ক বন্ধ থাকবে

১৫ ডিসেম্বর যেসব পথে যান চলাচল নিয়ন্ত্রিত হবে: ১৫ ডিসেম্বর সকাল ১০টার দিকে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন। বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদ তাকে স্বাগত জানাতে আগেই বিমানবন্দর যাবেন। তাই আগামীকাল সকাল ৯টার পর বঙ্গভবন থেকে বিমানবন্দর যাওয়ার সড়ক একাধিকবার বন্ধ রাখা হবে। তিনি বিমানবন্দর থেকে সাভার স্মৃতিসৌধে যাবেন। এরপর দুপুরে তিনি ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি জাদুঘর পরিদর্শন করবেন, সেখানে শ্রদ্ধা জানাবেন। এসময় মিরপুর সড়ক বন্ধ থাকবে।

এদিন বিকালে রামনাথ কোবিন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন। এরপর তিনি রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে যাবেন। এসময় শাহবাগ, কাকরাইল, প্রেসক্লাব, রাজউক ও মৎস্য ভবন এলাকার সড়ক বন্ধ থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //