ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ

রাজধানীর ওয়ারীর জয়কালী মন্দির মোড়ে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ইরফান (৪৮) নামের এক ব্যক্তিকে বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বেলা ১১টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় ইরফানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা দুপুর পৌনে ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ইরফানের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন। তার বাসা ডেমরা এলাকায়। সকালে ডেমরা থেকে গ্রিনবাংলা বাসে করে নবাবপুরে আসছিলেন।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে জানতে পারি বাসের কন্ডাক্টরের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি হয় ইরফানের। একপর্যায়ে বাসের কন্ডাক্টর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে গুরুতর আহত হন ইরফান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

ওয়ারী থানার পিএসআই আরাফাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি গ্রিনবাংলা নামের একটি বাসে করে আসতেছিলেন ইরফান নামের ওই ব্যক্তি। জয়কালী মন্দির মোড়ে আসলে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে কন্ডাক্টর মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করেন।

তিনি আরও বলেন, পরে কৌশলে পালিয়ে যান মোজাম্মেল। ইরফান ঢাকা মেডিকেলে মারা গেছেন। মোজাম্মেলকে আটক ও গ্রিনবাংলা বাস জব্দ করতে কাজ শুরু করেছে পুলিশ। ইরফানের মরদেহ ঢাকা মেডিকেলে মর্গে রাখা হয়েছে।

মৃত্যুর খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন ইরফানের স্বজনরা। ইরফানের বড় ভাই মো. রায়হান জানান, ডেমরা সারুলিয়া বড় ভাঙ্গা এলাকায় তাদের নিজেদের বাড়ি। ইরফান এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখানেই থাকতেন। বাবার নাম মৃত আলমগীর হোসেন। তিন ভাই ও এক বোনের মধ্যে ইরফান তৃতীয়।

ইরফানের আরেক ভাই এনাম আহমেদ বলেন, আমার ভাই নবাবপুর একটি ইলেকট্রিক দোকানে চাকরি করেন। সকালে বাসা থেকে বের হওয়ার পর বাসে ওঠে কর্মস্থলে যাওয়ার সময় জয়কালী মন্দিরের সামনে কন্ট্রাকটর বাস থেকে ফেলে দিয়ে হত্যা করে। আমি এর বিচার চাই।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //