গায়ে কেরোসিন দিয়ে আগুন দেওয়া সেই গৃহবধূর মৃত্যু

রাজধানীর শাহজানপুরের গুলবাগে নিজের গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেওয়া গৃহবধূ মিম আক্তার (১৮) আর নেই। তিনি চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে। 

আজ বুধবার (১ জুন) ভোর পৌনে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বলেন, গত শনিবার (২৮ মে) দুপুর ২টার দিকে ওই গৃহবধূকে আমাদের এখানে নিয়ে আসা হয়। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। পরে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। আজ ভোরে সে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মিমের স্বামী রামিম বর্তমানে কারাগারে আছেন। 

মিমের মা পারভীন বেগম বলেন, আমার মেয়ে সিটি ইন্টারন্যাশনাল কলেজের প্রথম বর্ষের ছাত্রী, মেয়ের জামাই রামিম হাবিবুল্লাহ কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ও তারা বিয়ে করে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো। গত শুক্রবার (২৭ মে) দুজনের মধ্যে ঝগড়া হয়। পরেরদিন মিম নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্নে নিয়ে আসা হয়। খবর পেয়ে আমরা শেখ হাসিনা বার্নে এসে দেখি তার পুরো শরীর পুড়ে গেছে।  

তিনি আরো বলেন, আমার মেয়ে চার মাসের অন্তঃসত্ত্বা ছিল। কেনই বা আমার মেয়ে ওই ছেলেকে ভালোবেসে বিয়ে করল, আর কেনই বা মেয়ে অকালে চলে গেল। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //