পার্টির নামে ছাত্রীকে ফ্ল্যাটে ডেকে নিয়ে যৌন নিপীড়ন

বারবিকিউ পার্টির নামে ছাত্রীকে নিজ  ফ্ল্যাটে ডেকে নিয়ে যৌন নিপীড়নের অভিযোগে শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিং বিভাগের প্রভাষক কুমার অনিমেষ ভট্টাচার্যকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযোগকারী একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (০৮ জুলাই) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে উত্তরা-পশ্চিম থানার ১৩নং সেক্টর এলাকা থেকে প্রভাষক কুমার অনিমেষ ভট্টাচার্যকে (৪২) গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইন বিভাগের আরো এক শিক্ষার্থী নাহিদুল হককে (২৫) খুঁজছে পুলিশ।

ভুক্তভোগী শিক্ষার্থী অভিযোগ থেকে জানা যায়, গত ৬ জুলাই রাতে নাহিদ ওই শিক্ষার্থীকে বারবিকিউ পার্টির আমন্ত্রণ জানান। পার্টিতে কে কে আছে জানতে চাইলে ভুক্তভোগীকে নাহিদ জানান, কয়েকজন সহপাঠী ও শিক্ষক কুমার অনিমেষ ভট্টাচার্য আছেন।

তখন ভুক্তভোগী জানায়, এত রাতে আসা সম্ভব না। কিন্তু নাহিদের আশ্বাসে ওই পার্টিতে আসতে রাজি হন ভুক্তভোগী। তিনি ছোট দুই ভাইকে নিয়ে উত্তরা ১৩নং সেক্টর এলাকায় আসেন।

ভুক্তভোগী তার ছোট দুই ভাইকে ‘স্যারের সঙ্গে দেখা করে চলে আসব’ বলে নিচে অপেক্ষা করতে বলেন। এদিকে নাহিদের বাসায় যাওয়ার সঙ্গে সঙ্গেই শিক্ষক অনিমেষ দরজা বন্ধ করে ওই শিক্ষার্থীর ওপর চড়াও হন, তাকে যৌন নিপীড়ন করেন। এরপর ভুক্তভোগী সেখান থেকে কৌশলে পালিয়ে আসেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //