সেগুনবাগিচায় নিজ ফ্লাটে নিঃসঙ্গ চিকিৎসকের মরদেহ

স্বজনরা দেশের বাইরে, রাজধানীর সেগুনবাগিচায় নিজ ফ্ল্যাটে তিনি একাই থাকতেন দেশে। প্রতিদিনের মতো পরিচ্ছন্নতাকর্মী ময়লা নিতে গিয়েছিলেন ওই ফ্ল্যাটের সামনে। কিন্তু ভেতর থেকে সাড়াশব্দ না পেয়ে ওই পরিচ্ছন্নতাকর্মী আশপাশের ফ্ল্যাটের লোকজন জানান। পরে তাঁরা বিষয়টি পুলিশকে জানান। পুলিশ এসে ওই ফ্ল্যাটের দরজার ছিটকিনি ভেঙে ভেতরে প্রবেশ করেন। কক্ষে থাকা খাটের বাঁ পাশে ফ্লোরে আবুল হোসেন চৌধুরীকে পড়ে থাকতে দেখা যায়।

তার নাম আবুল হোসেন চৌধুরী (৬৯)। পেশায় ভেটেরিনারি চিকিৎসক তিনি।

শাহবাগ থানার উপপরিদর্শক মো. আবদুল্লাহ বলেন, ফ্ল্যাটে আবুল হোসেন চৌধুরী একাই থাকতেন। প্রতিদিনের মতো পরিচ্ছন্নতাকর্মী ময়লা নিতে গিয়েছিলেন ওই ফ্ল্যাটের সামনে। কিন্তু ভেতর থেকে সাড়াশব্দ না পেয়ে ওই পরিচ্ছন্নতাকর্মী আশপাশের ফ্ল্যাটের লোকজন জানান। পরে তাঁরা বিষয়টি পুলিশকে জানান।

আবদুল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যরা সেখানে যান এবং ওই ফ্ল্যাটের দরজার ছিটকিনি ভেঙে ভেতরে প্রবেশ করেন। কক্ষে থাকা খাটের বাঁ পাশে ফ্লোরে আবুল হোসেন চৌধুরীকে পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে করে মারা গেছেন ওই চিকিৎসক। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পুলিশ জানায়, আবুল হোসেন চৌধুরীর স্ত্রী দুই মেয়েসহ কানাডায় থাকেন। ১০ বছর ধরে ওই ফ্ল্যাটে একাই থাকতেন ওই চিকিৎসক। তাঁর গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //