জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ঢাকায় বিএনপির বিক্ষোভ

মধ্যরাতে জ্বালানি তেলের অস্বাভাবিক ও নজিরবিহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিভিন্ন থানা এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। 

আজ শনিবার (৬ আগস্ট) সকল থেকে বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শ্লোগানমূখর এসব মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণকালে জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

মতিঝিল থানা বিএনপি কমলাপুর থেকে, পল্টন থানা বিএনপি শান্তিনগর থেকে, শাহবাগ থানা বিএনপি ঢাকা মেডিকেল কলেজ ২নং গেট থেকে শুরু করে বঙ্গবাজার, যাত্রাবাড়ী থানা বিএনপি শহীদ ফারুক সড়ক, শ্যামপুর থানা বিএনপি ধোলাইপাড় থেকে, সূত্রাপুর থানা বিএনপি জনসন রোড এলাকায়, খিলগাঁও থানা বিএনপি সিপাহীবাগ টেম্পু স্ট্যান্ড থেকে গোড়ান বাজার, চকবাজার থানা বিএনপি উর্দু রোড থেকে শুরু করে রয়েল হোটেল লালবাগ চৌরাস্তা পর্যন্ত, কদমতলী থানা বিএনপি জুরাইন রেলগেট থেকে ধোলাইপাড় সড়কে, এছাড়াও গেন্ডারিয়া, ওয়ারী, বংশাল, কোতয়ালী, শাহজাহানপুর, সবুজবাগ, মুগদা, রমনা, লালবাগ, হাজারীবাগ, ধানমন্ডী, কলাবাগান, নিউমার্কেট থানা বিএনপির নেতাকর্মীরা স্ব স্ব এলাকায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি পালনকালে বিভিন্ন স্থানে পুলিশের বাধা ও নেতাকর্মীদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতারা বলেন, ফ্যাসিস্ট সরকারের দোসর পেটোয়া পুলিশ বাহিনী নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে কর্মসূচি পালন না করার জন্য হুকুম দিয়ে আসছে। তাদের আচরণে মনে হচ্ছে দেশটা মগের মুল্লুক। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //