ফের রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দশম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্র। তিনি তেজগাঁও সরকারি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিলেন।

আজ রবিবার (১১ সেপ্টেম্বর) সকাল পৌনে ৮টার দিকে তেজগাঁও বিজিপ্রেস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

নিহতের নাম আলী হোসেন। তিনি বরিশাল মুলাদী উপজেলার কৃষ্ণপুর গ্রামের আজমির হোসেন ও সেলিনা বেগম দম্পতির এক ছেলে আলী হোসেন। সে তেজগাঁও কুনিয়াপাড়ায় পরিবারের সাথে থাকতো।

তার বাবা আজমির হোসেন জানান, সকাল ৬টার দিকে স্কুলে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয় আলী।

নিহতকে নিয়ে আসা তার চাচা আমানুল্লাহ জানান, আমার ভাতিজা তেজগাঁ সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী, আজ সকাল সাতটার দিকে স্কুলে যাওয়ার সময় তেজগাঁ শিল্পাঞ্চল তিব্বত এলাকায় রাস্তা পারাপারের সময় একটি অজ্ঞাতনামা দ্রুতগামী গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। পরে আমরা তাকে উদ্ধার করে পাশে একটি স্থানীয় হাসপাতাল অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আমাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার কৃষ্ণপুর গ্রামে। নিহত মো. আজমির মাতুব্বরের সন্তান। বর্তমানে তেজগাঁও কুণিপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। নিহতরা এক ভাই, এক বোন। সে ছিল সবার মধ্যে বড়। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //