যুবদল নেতার বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজধানীর ওয়ারী থানা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ফয়সাল মেহবুব মিজুর বাবা মো. মিল্লাত হোসেনকে (৬৭) তার নিজ বাসায় দুর্বৃত্তরা পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আজগর আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বুধবার (৭ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার পর রাজধানীর ওয়ারী থানার ৩৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। 

নিহতের ছেলে ফয়সাল মেহবুব মিজু অভিযোগ করেন বলেন, মধ্যরাতে বাসায় ঢুকে এ হামলা চালানো হয়। প্রায় অর্ধ শতাধিক লোক আমাকে মারার জন্য আমার বাসায় যায়। কিন্তু তারা আমাকে না পেয়ে আমার বাসায় ভাঙচুর চালায়।

তিনি আরো জানান, হামলাকারীরা বাসা থেকে বের হওয়ার সময় তার বাবাকে কিছু একটা দিয়ে মাথার পিছনে আঘাত করা হয়। যার ফলে অনেক ব্লিডিং হয়েছে। রক্তে পুরো ঘর ভেসে গেছে।

মিজু বলেন, আমার বাবা একজন সাধারণ নিরাপরাধ মানুষ। কখনও কোনো রাজনীতির সাথে জড়িত ছিলেন না। এসময় তার এক চাচাকেও তুলে নেওয়ার অভিযোগ করেন যুবদলের সাবেক এই নেতা। তার এখনও কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে ওয়ারী থানার ইন্সপেক্টর (তদন্ত) মুজিবুর রহমান জানান, ঘটনার পরপরই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে, আসলে তিনি কীভাবে মারা গেছেন। তবে থানায় এখনও কেউ কোনো অভিযোগ বা মামলা করেনি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //