তাকসিমের পক্ষে ওয়াসাকর্মীদের মানববন্ধন

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খানের পক্ষে মানববন্ধন করেছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা।  প্রতিষ্ঠানটির প্রধান দেশ থেকে টাকা পাচার করে যুক্তরাষ্ট্রে ১৪টি বিলাসবহুল বাড়ি কিনেছেন- এমন সংবাদ প্রকাশের প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ১০টা থেকে ঘণ্টাব্যাপী রাজধানী কাওরানবাজারের ওয়াসা ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ওয়াসার এমডির পক্ষে প্রতিষ্ঠানটির হাজারো কর্মকর্তা-কর্মচারী অংশ নেন।

এসময় বক্তারা বলেন, গত ৯ জানুয়ারি জাতীয় একটি দৈনিকে ‘ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এর ফলে ঢাকা ওয়াসার সব স্তরের কর্মকর্তা-কর্মচারীদের মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। সংবাদটি ভিত্তিহীন মিথ্যা বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। এসব কর্মকাণ্ডের মাধ্যমে ঢাকা ওয়াসাকে ধ্বংসের জন্য অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেন বক্তারা।

বক্তারা আরো বলেন, পানি সংকট, ঋণ ও আর্থিক অনটনে জর্জরিত ঢাকা ওয়াসা তাকসিম এ খানের নেতৃত্বে আজ স্বাবলম্বী ও টেকসই ঢাকা ওয়াসায় পরিণত হয়েছে। ওনার নাম জড়িয়ে কল্পিত গোয়েন্দা কাহিনী প্রকাশ করা নীতি-নৈতিকতা বিবর্জিত। এ ধরনের প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তারা আমরা গণলমাধ্যমকে সবিনয়ে অনুরোধ করছি।

ওয়াসার পক্ষ থেকে কোনো ধরনের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে ঢাকা ওয়াসার (ডিএমডি) উপব্যবস্থাপনা পরিচালক একেএম শহিদ উদ্দিন বলেন, আমরা আলাপ-আলোচনা করছি। ব্যবস্থাপনা পরিচালক এবং অন্যদের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //