গুলশানে গুলি ছোড়েন স্বেচ্ছাসেবক লীগ নেতা মিন্টু: পুলিশ

রাজধানীর গুলশানে প্রকাশ্যে গুলি চালান ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবদুল ওয়াহিদ মিন্টু। তিনি  তিনি পেশায় একজন ঠিকাদার বলে নিশ্চিত করেছেন গুলশান বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গুলশান বিভাগ) এস এম জাহাঙ্গীর হাসান। 

গতকাল রবিবার (১৫ জানুয়ারি) বিকেলে গুলশান-১ নম্বরে অবস্থিত গ্লোরিয়া জিন্স ক্যাফের পাশে আলফা স্টোরের সামনে এ ঘটনা ঘটে।

এদিকে গোলাগুলির ঘটনায় পুলিশ ইতিমধ্যে মিন্টুসহ ৩ জনকে আটক করেছে। এ ঘটনায় ২ জন গুলিবিদ্ধ হন। তারা হলেন-আব্দুর রহিম ও আমিনুল ইসলাম। তাদের দুজনের পায়ে গুলি লাগে।

গুলশান বিভাগের ডেপুটি পুলিশ কমিশনার আব্দুল আহাদ বলেন, আটক আরিফ হোসেন বিকেল ৪টার দিকে গুলশান শপিং প্লাজার কাছে আলফা জেনারেল স্টোরে যান এবং দোকানদারকে এমএফএস অ্যাকাউন্টে ৭৫ হাজার টাকা ট্রান্সফার করতে বলেন। মোবাইল ফোনে টাকা পাঠানোর পর দোকানদার হাবিবুর রহমান টাকা চাইলে নেই বলে জানান আরিফ।

পরে হাবিবুর আশপাশের দোকানদারদের ডেকে আরিফকে আটকে রাখেন। আরিফ বিষয়টি ফোনে জানালে মিন্টু, কবির ও মনির ঘটনাস্থলে পৌঁছে তাকে ছাড়ানোর চেষ্টা করেন। এ সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়।

ঘটনাস্থল থেকে আরিফ ও তার সহযোগীরা পালানোর চেষ্টা করলে দোকানদাররা তাদের ধরার চেষ্টা করে। এ সময় মিন্টু এলোপাতাড়িভাবে গুলি ছুড়লে রহিম ও আমিনুল গুলিবিদ্ধ হন।

জানা যায়, আটক আব্দুল ওয়াহিদ মিন্টু ঢাকার কদমতলী থানার শ্যামপুরের দক্ষিণ দনিয়ার নুরপুরের মো. আব্দুল বারেকের ছেলে। সে ২০১৩ সালে তার লাইসেন্স করা পিস্তলটি কেনেন। এটি রি-নিউ করার পর মেয়াদ রয়েছে ২০২৪ সাল পর্যন্ত।

এদিকে এমএস প্রোগ্রেসিভ এন্টারপ্রাইজের নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মিন্টু। তিনি যাত্রাবাড়ীতে থাকেন বলে জানিয়েছেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //