বাসচাপা ছাত্রী নিহতের ঘটনায় চালক-সহকারী গ্রেপ্তার

রাজধানীর যমুনা ফিউচার পার্ক এলাকায় বাসের ধাক্কায় নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থী নাদিয়ার মৃত্যুর ঘটনায় অভিযুক্ত ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের বাসটির চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভাটারা থানা।

আজ সোমবার (২৩ জানুয়ারি) সকালে ঘাতক বাস চালক ও সহকারীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আব্দুল আহাদ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- চালক লিটন (৩৮) ও তার সহকারী আবুল খায়ের। তাদের দুইজনের বাড়ি ভোলায়।

এর আগে, গতকাল রবিবার নিহত নাদিয়ার বাবা জাহাঙ্গীর আলম সড়ক পরিবহন আইনে ভাটারা থানায় এ দুর্ঘটনায় একটি মামলা দায়ের করেন। 

পুলিশ জানিয়েছে, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বাড্ডা থানার আনন্দনগর এলাকায় সার্জেন্ট টাওয়ারের পেছন থেকে এ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি জব্দ রয়েছে।

প্রসঙ্গত, গতকাল রবিবার দুপুর ১টার দিকে রাজধানীর বারিধারায় যমুনা ফিউচার পার্কের সামনে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান নাদিয়া। 

নিহত নাদিয়া নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায়। এ দুর্ঘটনায় তার সহপাঠীরা ক্ষুব্ধ হয়ে দুই ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //