মেট্রোরেলের নিখোঁজ প্রকৌশলী ৪ দিন পর বাসায়

রহস্যজনক নিখোঁজের চারদিন পর ‘স্বেচ্ছায়’ বাসায় ফিরেছেন মেট্রোরেলের এমআরটি লাইন-৬ প্রকল্পের প্রকৌশলী শাহরিয়ার কবির রিস্তার (২৮)। 

আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে এক বন্ধুর বাসায় ছেলে আছেন জানতে পেরে তার মা রাশিদা আক্তার সাহান সেখানে যান। পরে রিস্তারকে আজিমপুরের বাসায় নিয়ে আাসেন। 

এর আগে, গত রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে রিস্তার ডিউটি শেষ করে মোবাইল, ল্যাপটপ রেখে অফিস থেকে বের হন। এরপর তিনি বাসায় ফেরেননি। তার খোঁজও পাওয়া যায়নি। এ ঘটনায় ডিএমপির তুরাগ থানায় গত সোমবার সকালে রিস্তারের মা রাশিদা একটি জিডি করেন। 

একই ঘটনায় আরেকটি জিডি করেন মেট্রোরেলের উত্তরা ডিপোর সিকিউরিটি ম্যানেজার একরামুল কবির হাওলাদার। 

এ বিষয়ে তুরাগ থানার ডিউটি অফিসার (এসআই) মো. কামাল হোসেন বলেন, নিখোঁজ হওয়া প্রকৌশলী শাহরিয়ার নিজেই মোহাম্মদপুরের তার এক বন্ধুর বাড়িতে যান। তিনি সুস্থ আছেন। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

নিখোঁজ থাকার কারণ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, বিয়ে সাদি নিয়ে তার পারিবারিক সমস্যা ছিল। যে কারণে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। তাই কাউকে কিছু না বলেই নিখোঁজ হন তিনি।

এদিকে শাহরিয়ার কবির রিস্তারের মা রাশিদা আক্তার সাহানা জানান, শাহরিয়ার কবির বৃহস্পতিবার প্রথমে এক সহকর্মীর বাসায় উপস্থিত হন। খবর পেয়ে তিনি সেখানে ছুটে যান এবং ছেলেকে আজিমপুরের বাসায় নিয়ে আসেন। তার ছেলে ভালো আছেন।

তবে, এখন তিনি কারও সঙ্গে কথা বলতে চাইছেন না। এই চারদিন তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। পরে যখন তিনি বুঝতে পেরেছেন, তাঁর নিখোঁজের বিষয়ে গণমাধ্যমে বিভিন্নভাবে খবর প্রকাশিত হয়েছে, তখন তিনি ফিরে আসার সিদ্ধান্ত নেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //