গুলিস্তানে বিস্ফোরণ: মৃত্যুর কোলে আরও একজন

গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় মৃধা আজম নামে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৩ জনে দাঁড়িয়েছে।

শনিবার (১১ মার্চ) সকাল ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সমন্ত লাল সেন জানান, আজমকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। শ্বাসনালীসহ তার শরীরে ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়েছে।

মৃত আজমের বাবা রঙ মিস্ত্রী মো. শাহজাহান মৃধা জানান, তাদের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার গোশিংগা গ্রামে। বর্তমানে মগবাজার নয়াটোলায় একটি বাসায় ভাড়া থাকেন। সিদ্দিকবাজারের ভবনটির গ্রাউন্ডফ্লোরে বাংলাদেশ স্যানেটারি নামে দোকানটিতে দুই বছর ধরে কর্মচারী হিসেবে কাজ করতেন আজম।

তিনি জানান, ঘটনার পরপর টেলিভিশনের খবর দেখে বার্ন ইনস্টিটিউটে যান তারা। সেখানেই আজমকে দেখতে পান। দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে সবার বড় ছিল আজম। এক কন্যাশিশুর জনক আজম। তার স্ত্রীর রিনা আক্তার মিমি দুই মাসের অন্তঃসত্ত্বা।

জানা গেছে, বর্তমানে হাসপাতালটির আইসিইউতে দুজনসহ মোট ভর্তি রয়েছে সাত জন।

উল্লেখ্য, গত ৭ মার্চ বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে গুলিস্তানের সিদ্দিকবাজারে ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ পর্যন্ত এই বিস্ফোরণে ২৩ নিহত হয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //