ব্যক্তিগত কাজে এসেছিলেন শাকিব খান: ডিবি প্রধান

অস্ট্রেলিয়ায় গিয়ে নারী সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগ ওঠার পর আজ রবিবার (১৯ মার্চ) হঠাৎই ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে যান ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। তিনি বের হয়ে যাওয়ার পর সংস্থাটির প্রধান অতিরিক্ত কমিশনার মো. হারুন অর রশীদ বলেছেন, ব্যক্তিগত কাজে এসেছিলেন শাকিব।

আজ রবিবার রাত ৭টা ৪০ মিনিটের দিকে শাকিব খানের সঙ্গে কথা বলা শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, ‘শাকিব খান আমার অফিসে এসেছিলেন। তার ব্যক্তিগত একটি সমস্যার আবেদন নিয়ে এসেছিলেন। আবেদনটি আমরা তদন্ত করে দেখব।’

ডিবি প্রধান আরও বলেন, ‘যার (রহমত উল্লাহ) বিরুদ্ধে অভিযোগ নিয়ে এসেছিলেন তিনি প্রযোজক নয় বলে দাবি করেছেন শাকিব খান। তিনি প্রযোজক নাম দিয়ে শাকিব খানের বিরুদ্ধে আজেবাজে কথা ও প্রোপাডান্ডা ছড়িয়েছেন। এর পরিপ্রেক্ষিতে আমি শাকিবকে বলেছি, আপনি একটি আবেদন দিয়ে যান, তদন্ত করে দেখব এর সত্যতা আছে কিনা। সত্যতা থাকলে আইনগত ব্যবস্থা নেব।’

তিনি বলেন, শাকিব খান জানিয়েছেন কথিত প্রযোজক রহমত উল্লাহর অস্ট্রেলিয়ান পাসপোর্ট আছে। তিনি পালিয়ে যেতে পারেন। এ কারণে শাকিব এসে বলেছেন তিনি (রহমত উল্লাহ) যেন পালাতে না পারেন। তারা তাৎক্ষণিকভাবে তদন্ত করে দেখার কথা শাকিব খানকে জানিয়েছেন।

এর আগে বিকেলে রহমত উল্লাহ নামে এক কথিত প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান শাকিব খান। সেখানে টানা চার ঘণ্টা অবস্থান করেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //