মিরপুর থেকে নিখোঁজ ৪ ছাত্রী বাসায় ফিরেছে

রাজধানীর কাফরুল থানার মিরপুর-১৩ নম্বর এলাকা থেকে একসঙ্গে নিখোঁজ হওয়া চার স্কুলছাত্রী বাসায় ফিরে এসেছে। গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে তারা ফিরে আসে। 

আজ শুক্রবার (৩১ মার্চ) বিষয়টি নিশ্চিত করেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। 

জানা যায়, নিখোঁজ চার শিক্ষার্থী (বান্ধবীর) মধ্যে তিনজন মাদ্রাসার শিক্ষার্থী, অপরজন স্কুলছাত্রী। শিক্ষার্থীরা হলো- মিরপুর ১৩ নম্বরের আল জাহারা গার্লস একাডেমির ৮ম শ্রেণির তিন শিক্ষার্থী ও কাজী আবুল হোসেন হাইস্কুলের ৮ম শ্রেণির এক শিক্ষার্থী। এদের সবার বয়স ১৩-১৫ বছরের মধ্যে।

এ ঘটনায় নিখোঁজ চার শিক্ষার্থীর অভিভাবকরা গত মঙ্গলবার (২৮ মার্চ) রাতে কাফরুল থানায় জিডি করেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানায়, পরিবারের সঙ্গে ঝামেলা হওয়ায় তারা পরিকল্পনা করে বাড়ি ছাড়ে। তাদের বন্ধুত্বে বাধা দেয়ার কারণেই এই পরিকল্পনা ছিল। এরপর ঢাকা থেকে প্রথমে সিলেট যায়, সেখান থেকে খুলনায় একটি আবাসিক হোটেলে ছিল তারা। পরে টাকা শেষ হয়ে যাওয়ায় বাসায় ফেরে।

ওসি হাফিজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, পরিবারের সঙ্গে রাগ করে তারা প্রথমে সিলেট যায়। সেখান থেকে আবার তারা খুলনায় একটি হোটেলে গিয়ে ওঠে। এর মধ্যে তাদের হাতে টাকা শেষ হয়ে আসতে শুরু করে। তখন ওই চার বান্ধবী আবার বাড়ি ফেরার সিদ্ধান্ত নেয় এবং বুঝতে পারে তাদের এ কাজটা ঠিক হয়নি। পরে বৃহস্পতিবার রাতে তারা বাসায় ফিরে এসেছে।

তিনি আরও বলেন, তবে তাদের বিষয়ে আরও খোঁজ-খবর নেয়া হচ্ছে। এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //