বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু, নেই চিরচেনা ভিড়

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আজ শুক্রবার (৭ এপ্রিল) বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ সকাল থেকেই সংশ্লিষ্ট বাসের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করছেন যাত্রীরা। আজ সরবরাহ করা হচ্ছে আগামী ১৬ এপ্রিলের টিকিট।

এর আগে গত বুধবার (৫ এপ্রিল) সংবাদ সম্মেলনে আজ থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রির বিষয়টি জানিয়েছিল বাংলাদেশের বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন। 

বাস মালিকেরা জানিয়েছেন, বাসের কোনো টিকিট কালোবাজারি হবে না। কারণ, বাস মালিকদের মনিটরিং টিমের সঙ্গে পুলিশ প্রশাসনও কাজ করছে। এছাড়া প্রশাসনের গোয়েন্দা নজরদারির মাধ্যমেও টিকিট কালোবাজারি ও যাত্রী হয়রানি রোধ করা হবে। সরকার নির্ধারিত ভাড়ায় টিকিট বিক্রি করা হবে।

গাবতলী বাস টার্মিনালে টিকিট কিনতে আসা বেলাল হোসেন বলেন, ২১ এপ্রিল বাড়ি যাওয়ার ইচ্ছে ছিল। টিকিটি শেষ হয়ে যাওয়ায় ২০ তারিখের টিকিটি কাটতে হয়েছে।

গাবতলীতে হানিফ কাউন্টারে টিকিট বিক্রির দায়িত্বে থাকা ইসমাইল খান বলেন, সকাল ৬টা থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। অন্যবারের তুলনায় এবার কাউন্টারগুলোয় ভিড় কিছুটা কম।

তিনি আরও বলেন, এবার আমাদের অন্য কাউন্টারগুলোতেও অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। সে জন্যও চাপ কম হতে পারে।

ঈদুল ফিতরকে সামনে রেখে আজ ৭ এপ্রিল থেকে বেসরকারি বাস অপারেটরগুলো অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে। আজ ১৬ এপ্রিল ও এর পরের তারিখের টিকিট বিক্রি হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //