রাজধানীতে আগুনে পুড়ে প্রাণ গেলো গৃহকর্মীর

রাজধানীতে আগুনে পুড়ে গুরুতর আহত মোছা. জান্নাত আক্তার নামের ১৩ বছর বয়সী এক শিশু গৃহকর্মী প্রাণ হারিয়েছেন। 

গত সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৫টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জান্নাত চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানা কেওচিয়া গ্রামের আবু বক্করের মেয়ে। বর্তমানে শান্তিনগর স্কাইভিউ পার্ক সিটি ১৬৫ নম্বর বাসায় গৃহকর্মী হিসেবে চাকরি করতেন জান্নাত।

পুলিশ জানায়, নিহত গৃহকর্মী ওয়ারী বিভাগের শ্যামপুর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. আলাউদ্দিনের বাসায় গৃহকর্মী হিসাবে কাজ করতেন। নিহতের মাথায় ভারী কোন বস্তুর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি রহস্যজনক।

পল্টন থানার এসআই মোছা সুইটি আক্তার জানান, আমরা জানতে পেরেছি নিহত শান্তিনগর স্কাইভিউ পার্ক সিটি ১৬৫ নম্বর বাসায় তামান্না গৃহকর্মী হিসেবে ছিলেন। 

তিনি জানান, গত রবিবার (১৬ এপ্রিল) রান্নাঘরে পানি গরম করার সময় তামান্নার গায়ে আগুন লেগে যায়। পরে দ্রুত দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার বিকেলে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //