পদ্মা সেতুমুখী যাত্রীই বেশি, ঈদে গাবতলীতে নেই চিরচেনা ভীড়

দক্ষিণাঞ্চলের বিপুলসংখ্যক যাত্রী পদ্মা সেতু হয়ে বাড়ির পথ ধরায় ঈদকে সামনে রেখে অন্যান্য বছরের মতো এবার ঘরমুখো মানুষের চাপ দেখা যায়নি গাবতলী বাস টার্মিনালে।

আজ বুধবার সকালে (১৯ এপ্রিল) দুই-আড়াই ঘণ্টা অগ্রিম টিকিটের যাত্রীদের চাপ থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কমতে থাকে। দুপুরে একেবারেই স্বাভাবিক ছিল যাত্রীর চাপ।

গাবতলী টার্মিনাল ঘুরে দেখা যায়, কোনো কোনো কাউন্টারের টিকিট বিক্রেতা অলস সময় পার করছেন। আবার প্রধান সড়ক ও টার্মিনালের অনেক বাসের কনডাক্টরকে দেখা যায় যাত্রী ডেকে ডেকে বাসে তুলতে।

গাবতলী টার্মিনালে বিভিন্ন পরিবহনের টিকিট বিক্রেতার সঙ্গে কথা বললে তারা জানান, যাত্রীর চাপ নেই। অগ্রিম টিকিটের যাত্রীর চাপ ছিল ভোর ৫টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত। এর পর থেকে স্বাভাবিক।

গাবতলী টার্মিনালে শ্যামলী পরিবহনের টিকিট বিক্রেতা স্বপন চন্দ্র দাস বলেন, ‘গাবতলীর অবস্থা স্বাভাবিক। সকালে অগ্রিম টিকিটের যাত্রীদের চাপ ছিল।

‘দক্ষিণবঙ্গের যাত্রীদের একটু চাপ ছিল, কিন্তু উত্তরবঙ্গের যাত্রীদের তেমন একটা চাপ নেই।’

দক্ষিণবঙ্গে চলাচলকারী কমফোর্ট লাইন পরিবহনের টিকিট বিক্রেতা মো. সোহেল বলেন, ‘সকালে দুই-আড়াই ঘণ্টা যাত্রীদের চাপ ছিল কিছুটা। তাও অগ্রিম টিকিটের যাত্রীদের। এ বছর গাবতলী থেকে দক্ষিণবঙ্গের যাত্রী ওভাবে যাচ্ছে না।

‘সবাই পদ্মা সেতু হয়ে যাচ্ছে। তাই এখানে চাপ কম। তা ছাড়া নবীনগর থেকে গার্মেন্টসের যাত্রী বেশি যাচ্ছে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //