মহাখালীতে ঝড়ে বৈদ্যুতিক খুঁটি পড়ে বিআরটিসির ৪ বাস আটকা

রাজধানীর গুলশান-মহাখালী সড়কে বৈদ্যুতিক খুঁটি পড়ে বিআরটিসির চার বাস সড়কে আটকা পড়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ভোগান্তিতে পড়েছে কয়েকশ যাত্রী। এখন চলছে সেই পড়ে যাওয়া বৈদ্যুতিক খুঁটি সরিয়ে নেওয়ার কাজ। সেই চার বাস এখনো সড়কেই আটকা আছে। 

ট্রাফিক বিভাগ বলছে, বৃষ্টি ও ঝড়ের সময় মহাখালী এলাকার মাঝামাঝি গাউসুল আযম মসজিদের সামনের সড়কে বৈদ্যুতিক খুঁটি ভেঙে পড়ায় তা সরিয়ে নেওয়ার কাজ চলায় এ ভোগান্তি। তবে বাস চারটি এখনো ছেড়ে যেতে পারেনি। 

জানা গেছে, আজ রাত নয়টার দিকে মুষলধারে বৃষ্টির সময় গুলশান থেকে মহাখালী যাওয়ার সড়কে ক্যান্সার ইন্সটিটিউটের সড়কের বিপরীত পাশের গাউসুল আযম মসজিদের সামনের সড়কের ডিভাইডারে থাকা একটি বৈদ্যুতিক খুঁটি হেলে পড়ে যায়। এসময় সড়কে দুই পাশের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। তবে মহাখালী থেকে গুলশান-১ আসার সড়ক চালু হলেও বাড্ডা লিংক রোড হয়ে আসা চার বিআরটিসির বাস খুঁটির কারণে আটকে আছে। খুঁটিটি হেলে পড়ায় বাস চারটি তার নিচ দিয়ে কোনোভাবে যেতে পারেনি। ফলে চালকরা সেগুলো বন্ধ করে ব্র্যাক সেন্টার ভবনের সড়কে দাঁড় করিয়ে রেখেছেন। তবে প্রতি বাসের যাত্রী নামিয়ে দেওয়া হয়েছে। অনেকে বাস যোগে লিংক রোড থেকে আসছেন কিন্তু মাঝপথে তাদের নামিয়ে দেওয়া হচ্ছে।  

জানা গেছে, যে বিআরটিসির যে চারটি বাস আটকা পড়েছে সেগুলো মোহাম্মদপুর যাওয়ার কথা ছিল। কিন্তু সড়কে বৈদ্যুতিক খুঁটি হেলে পড়ায় এখন সেটি সম্ভব হচ্ছে না।

ট্রাফিকের গুলশান বিভাগের এসি মোস্তাফিজুর রহমান জানান, তারা খুঁটি সরিয়ে নিতে কাজ করছেন। খুটি হেলে পড়ায় যানজট তৈরি হয়েছিল। এখন সড়ক স্বাভাবিক।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সেই হেলে পড়া খুঁটি সরিয়ে নেওয়া হয়নি বলে জানা গেছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //