রামপুরায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর পশ্চিম রামপুরার ওয়াপদা রোডে দরজা ভেঙে মাশরুর রহমান চৌধুরী নামে ১৮ বছর বয়সী এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৩০ মে) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত মাশরুর রহমান নোয়াখালীর মাইজদী উপজেলার মিজানুর রহমানের ছেলে। তিনি রাজারবাগ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তার পরিবার বর্তমানে পশ্চিম রামপুরা ওয়াপদা রোডে ১২৬ নম্বর চারতলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন।

মৃতের বাবা মিজানুর রহমান জানান, তার তিন ছেলে। আজ (৩০ মে) দুপুরের দিকে তার স্ত্রী কামরুন নাহার অপর দুই ছেলেকে স্কুল থেকে আনতে যান। এ সময় তিনি ছিলেন অফিসে। স্কুল থেকে দুই সন্তানকে নিয়ে বাসায় ফিরে তার স্ত্রী দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও সাড়াশব্দ পাওয়া যায়নি। কিছুসময় পর বারান্দায় মাশরুরের মরদেহ ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান পথচারীরা।

পরে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে স্থানীয় বেটার লাইফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিজানুর রহমান আরও জানান, দুপুরে তার বড় ছেলের কলেজে যাওয়ার কথা ছিল। তাকে খরচ দিয়ে তিনি অফিসে চলে যান। কিন্তু কেন সে আত্মহত্যা করল, এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃতের বাবার দাবি, সে আত্মহত্যা করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //