‘বিদেশে পালিয়ে যাওয়া’ ইস্যুতে যা বললেন ডিবিপ্রধান

সম্প্রতি মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সরকারি কয়েকজন কর্মকর্তাদের দেশ ছেড়ে পালানো নিয়ে বিভিন্ন সামাজিক মাধ্যমে নানা ভিডিও প্রচারিত হয়।

পুরো বিষয়কে ‘গুজব’ বলে আখ্যা দিয়েছেন ডিবিপ্রধান নিজেই। তিনি বলেন, গুজব ছড়িয়ে পুলিশের মনোবল ভাঙার সুযোগ নেই। শুধু আমাকে নিয়েই নয়, কয়েকদিন ধরেই দেখা যাচ্ছে সরকারি কর্মকর্তাদের নিয়ে কে বা কারা দেশের বাইরে থেকে ভিডিও বানাচ্ছেন। তারা বলছেন, সরকারি কর্মকর্তা অনেকেই দেশের বাইরে গিয়ে আর ফিরবেন না। এটি সম্পূর্ণ গুজব। 

আজ রবিবার (৪ জুন) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, একজন সরকারি কর্মকর্তাকে বিদেশ যাওয়ার ছুটি পেতে অনেকদিন লাগে। অনেক স্তর পার হতে হয়। আমার কাছে মনে হয়, যারা এসব করছেন তারা ভিউ বাড়ানোর জন্য করছেন। 

হারুন আরও বলেন, আমরা যারা সরকারি চাকরি করি আমাদেরও পরিবার আছে। আমাদেরও ছুটির প্রয়োজন হয়। কেউ যদি মনে করেন, এ ধরনের ভিডিও বানিয়ে পুলিশের মনোবল ভেঙে দেবেন তাহলে তারা আসলে বোকার স্বর্গে বাস করেন। এগুলো করে পুলিশের মনোবল ভাঙার কোনো কারণ দেখি না।

সম্প্রতি নিজের ও স্ত্রীর চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে ১৩ দিনের ছুটি নিয়েছেন ডিবিপ্রধান হারুন। ছুটি মঞ্জুরের আদেশে বলা হয়, ৩ জুন অথবা ছুটি ভোগের দিন থেকে এ ১৩ দিন কার্যকর হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //