দুধের সঙ্গে ৩০টি ঘুমের ওষুধ মিশিয়ে স্ত্রী ও সন্তানকে হত্যা

দুধের সঙ্গে ৩০টি ঘুমের ওষুধ মিশিয়ে স্ত্রী ও সন্তানকে হত্যা

দুধের সঙ্গে ৩০টি ঘুমের ওষুধ মিশিয়ে নিজ স্ত্রী ও  শিশু সন্তানকে হত্যা করেছে এক সেলিম নামের এক যুবক। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। 

আটক সেলিম প্রাথমিকভাবে পুলিশের কাছে স্ত্রী বৃষ্টি ও  শিশু মারওয়াকে হত্যার বিষয়টি স্বীকার করে। আজ বুধবার (১৪ জন) বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান ডিভিশনের উপ-কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ গণমাধ্যমকে এ কথা বলেন।

তিনি আরও বলেন, বৃষ্টির স্বামী অন্য মেয়েদের সঙ্গে সম্পর্ক থাকায় প্রায় সময় স্বামী-স্ত্রীর ঝগড়া হতো। আটক বৃষ্টির স্বামী সেলিম পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে,  পরিকল্পনা অনুযায়ী গতকাল রাতে বাইরে থেকে দুধ কিনে আনে। সেই দুধে কেনা ত্রিশটি ঘুমের ওষুধ মিশিয়ে তার স্ত্রী বৃষ্টি ও তার শিশুসন্তানকে খেতে দেয়। দুধ খেয়ে তারা আস্তে আস্তে নিস্তেজ হয়ে যায়। পরে রাতে ওই অবস্থায় একপর্যায়ে বনশ্রী ফরাজী হাসপাতালে দুইজনকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে। প্রাথমিকভাবে ধারণা করা হয়, অতিরিক্ত এ ঘুমের ওষুধে খাওয়ার কারণেই তাদের মৃত্যু হয়েছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে। আপাতত মামলায় শুধু সেলিমকেই আসামি করা হতে পারে। তবে এর আগে হাসপাতালে মৃতের পরিবারের লোকজন দাবি করেছিল পরনারীর ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী ও সন্তানকে সেলিম শ্বাসরোধ করে হত্যা করেছ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //