মোহাম্মদপুরে চাঁদার জন্য ঠিকাদারকে কোপালো দুর্বৃত্তরা

রাজধানীর মোহাম্মপুরে চাঁদা না পেয়ে মো. শাকিল ওরফে সেন্টু (৩৫) নামে এক ঠিকাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার (২৪ জুন) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা উদ্যান এলাকার এ ব্লকের ৩ নম্বর রোডে নিজ বাসার অদূরেই এ ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় শাকিলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

শাকিলকে হাসপাতালে নিয়ে আসা ভাগিনা ফরিদ মাতুব্বর ও বন্ধু মনির হোসেন সাঈদ জানান, ঢাকা উদ্যান এলাকায় পরিবার নিয়ে থাকেন শাকিল। ব্যবসায়িক কারণে এলাকাতে তার কিছু প্রতিপক্ষ তৈরি হয়েছে। বিভিন্ন সময় তারা শাকিলের কাছে চাঁদা দাবি করে।

কিছুদিন আগেও তার কাছে চাঁদা দাবি করলে তিনি তা দিতে অস্বীকৃতি জানান। তার জের ধরেই শনিবার সন্ধ্যায় স্থানীয় আনোয়ার, ইউনুস, টুন্ডা বাবু, পাগলা নাসির, নাঈমসহ ১০-১২ জন মিলে ধারালো অস্ত্র নিয়ে তার ওপর আক্রমণ করে। তার দুই হাত, পাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত করা হয়।

দুর্বৃত্তরা রক্তাক্ত অবস্থায় শাকিলকে ফেলে পালিয়ে গেলে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে যায়। তবে সেখান থেকে তাকে ঢামেকে পাঠিয়ে দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শাকিলের অবস্থা আশঙ্কাজনক। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //