বিমানবন্দরে চালু হচ্ছে ২৪ ঘণ্টা ডিজিটাল সার্ভিস

বিমানবন্দরে যাত্রীদের বিভিন্ন অভিযোগ, পরামর্শ ও সহযোগিতার জন্য ২৪ ঘণ্টা ডিজিটাল এয়ারপোর্ট সার্ভিস চালু করার সিদ্ধান্ত নিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

আজ রবিবার (২৫ জুন) দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গণশুনানি অনুষ্ঠানে এ কথা জানান বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান। 

তিনি বলেন, চলতি বছরের জুলাই নাগাদ ডিজিটাল এয়ারপোর্ট সার্ভিস চালু হতে পারে। এজন্য আলাদা জনবলও থাকবে। বিমানবন্দরের যাত্রীদের ২৪ ঘণ্টা বিরতিহীনভাবে সার্ভিস দেওয়া হবে।

শুনানিতে বিমানবন্দরে যাত্রীদের হয়রানি প্রসঙ্গে বেবিচক চেয়ারম্যান বলেন, হয়রানি করা কাউকে আমরা ছাড় দিচ্ছি না। সে যেই হোক না কেন। তাদের সবাইকে নজরদারি করা হচ্ছে। তাছাড়া প্রত্যেকের কার্যক্রম সিসিটিভি ক্যামেরায় নজরদারি করা হচ্ছে। এজন্য আমরা কন্ট্রোল রুম করার চিন্তা করছি। কেউ অনিয়ম করলে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।

তিনি আরও বলেন, কয়েকটি এয়ারলাইন্স যাত্রীদের সঠিক তথ্য ও সংখ্যা দিচ্ছে না। সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে মুফিদুর রহমান বলেন, আমি সব এয়ারলাইন্সের দায়িত্বরতদের অনুরোধ করবো যাতে যাত্রীদের সঠিক তথ্যটা দেওয়া হয়। যত বড় এয়ারলাইন্সই হোক না কেন, আমরা কিন্তু কাউকে ছাড় দিই না।

শুনানিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলাম, বিমানবন্দরে কার্যক্রম পরিচালনা করা এয়ারলাইন্সগুলোর প্রতিনিধি, যাত্রী এবং বিমানবন্দরে কর্মরত সবগুলো সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //