পরিচ্ছন্নতা কর্মীদের জন্য খাবারের আয়োজন ডিএনসিসির

নির্ধারিত সময়ে কোরবানির পশুর বর্জ্য অপসারণ করায় ওয়ার্ডে ওয়ার্ডে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)

আজ শনিবার (১ জুলাই) ঈদের তৃতীয় দিন দুপুরে ডিএনসিসির ওয়ার্ডে ওয়ার্ডে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, টানা বৃষ্টির মধ্যে পরিচ্ছন্নতাকর্মী ভাই-বোনেরা অক্লান্ত পরিশ্রম করে পূর্বঘোষিত আট ঘণ্টায় কোরবানির পশুর শতভাগ বর্জ্য অপসারণ করেছে। প্রতিকূল আবহাওয়ায় এ কাজটি ছিল অত্যন্ত চ্যালেঞ্জিং। এটি সফল করা সম্ভব হয়েছে পরিচ্ছন্নতাকর্মীদের কঠোর পরিশ্রমে। মধ্যাহ্নভোজের আয়োজনের মাধ্যমে শ্রমিক ভাই-বোনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করা হলো।

মেয়র আরও বলেন, আমি আট ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণের ঘোষণা দিয়েছিলাম। আমার আহ্বানে সাড়া দিয়ে বৃষ্টিতে ভিজে শহরকে পরিষ্কার করে নগরবাসীকে স্বস্তি দিয়েছে শ্রমিক ভাই-বোনেরা। পরিচ্ছন্নতাকর্মীরা নগরবাসীকে দুর্গন্ধ থেকে মুক্তি দিতে ঈদের দিন ও ঈদের পরের দিন কঠোর পরিশ্রম করেছে। আমি, আমার কাউন্সিলর ও কর্মকর্তাদের নিয়ে মাঠে ছিলাম। তবে কাজটি সফল করতে মূল ভূমিকা রেখেছে শ্রমিক ভাই-বোনেরা। সবাইকে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমি বিশ্বাস করি এ আয়োজন তাদের উৎসাহিত করবে। সবার মধ্যে আনন্দের সঞ্চার হবে।

প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর এবং সংশ্লিষ্ট অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা মধ্যাহ্নভোজের আয়োজন বাস্তবায়ন করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //