সড়কে ইটবোঝাই ট্রাক রেখে পুলিশের তল্লাশি

বিএনপির মহাসমাবেশ ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে ঘিরে রাজধানীর প্রবেশমুখ বসিলার ওয়াশপুর এলাকায় রাস্তার মাঝখানে আড়াআড়ি ইটবোঝাই ট্রাক রেখে দিয়েছে কে বা কারা। তার ঠিক পাশেই বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এতে আশপাশের পুরো এলাকাজুড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়ে ভোগান্তিতে পড়েছেন পথচারীসহ সাধারণ যাত্রীরা। 

আজ শুক্রবার (২৮ জুলাই) দুপুরে কেরানীগঞ্জের বসিলা ব্রিজের প্রবেশমুখে ওয়াশপুর এলাকায় এমন চিত্র দেখা যায়।

পুলিশ বলছে, গাড়ি ঘোরাতে গিয়ে নষ্ট হয়ে গেছে। এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ দাবি করেন, ইটবোঝাই ট্রাকগুলো এখানে এসে নষ্ট হয়ে গেছে। তবে মানুষের যাতায়াতের কোনো সমস্যা হচ্ছে না।

রাস্তার মাঝখানে এসে আড়াআড়িভাবে দুটি ট্রাক কীভাবে নষ্ট হয়ে গেল এবং কখন তা নষ্ট হলো, এমন প্রশ্নের জবাবে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

এদিকে ট্রাকচালক মাহামুদ গণমাধ্যমকে জানান, সাভারের সলমাসি থেকে ইট নিয়ে মোহাম্মদপুর মেট্রো হাউজিং এলাকায় যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে বসিলা ব্রিজের প্রবেশমুখ ওয়াশপুর এলাকায় যেতেই পুলিশ তাকে আটকিয়ে রাস্তার মাঝখানে আড়াআড়ি করে এক ঘণ্টার জন্য ট্রাকটি রাখতে বলে। তিনি পুলিশের কথামতোই রাস্তার মাঝখানে ট্রাকটি রেখে অপেক্ষা করতে থাকেন।

ট্রাকচালক বলেন, আমি এসে দেখি আমার আগে আরও একটি ট্রাক রাস্তার মাঝখানে আড়াআড়ি করে রাখা। দুই পাশ দিয়ে কোনো রকমে গাড়ি পাড় হওয়ার জন্য জায়গা রাখা হয়েছে। আমাকে এক ঘণ্টা রাস্তা আটকে রাখার জন্য বললেও এখন তিন ঘণ্টার বেশি হয়ে গেছে, কিন্তু পুলিশ এখনো আমাদের যেতে দিচ্ছে না।

এদিকে রাস্তার মাঝখানে আড়াআড়িভাবে ট্রাক রেখে রাস্তা বন্ধ করে পুলিশের তল্লাশিতে পথচারীরা পড়েছেন ভোগান্তিতে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //