রাজধানীতে নারী কর কর্মকর্তাকে তুলে নিয়ে রাতভর নির্যাতন

রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকা থেকে জাতীয় রাজস্ব বোর্ড-এনবিআরের এক নারী কর্মকর্তাকে রাস্তা থেকে তুলে নিয়ে রাতভর নির্যাতন করেছে তার সাবেক গাড়ি চালক ও তার সহযোগিরা। এই ঘটনায় রমনা মডেল থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী কর্মকর্তা। তিনি এনবিআরের যুগ্ম কমিশনারের (ট্যাক্স) কর অঞ্চল-২ এ কর্মরত। বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। 

আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

তিনি জানান, এই ঘটনায় ওই কর্মকর্তার মামলায় সাইফুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক ওরফে সাব্বির ও ইয়াছিন আরাফাত রাজু নামের তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আরও তিনজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, পূর্ব পরিচিত হওয়ায় দীর্ঘদিন ধরে ভুক্তভোগীর কাছ থেকে মুক্তিপণ আদায়ের পরিকল্পনা ছিল সাবেক গাড়ি চালক মাসুদের। সে অনুযায়ী সহযোগীদের নিয়ে এই কাজ করেছে। তারা ৫০ লাখ টাকা মুক্তিপণ চেয়েছিল। তবে তাৎক্ষণিক ওই কর্মকর্তার কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে জানান তিনি।

মামলার অভিযোগপত্রে বলা হয়, ওই দিন বড় মগবাজার থেকে নিজের গাড়িতে করে সিদ্ধেশ্বরীর বাসায় ফিরছিলেন ওই নারী কর কর্মকর্তা। ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে তাদের গাড়িতে ধাক্কা দেয় একটি মোটরসাইকেল। চালক গাড়ি থেকে নামলে সংঘবদ্ধ কয়েকজন চাবি কেড়ে নিয়ে গাড়িচালক আনোয়ার ও ওই নারী কর কর্মকর্তাকে মারধর শুরু করে।

এর পর আনোয়ারকে রেখে ওই নারী কর কর্মকর্তা ও তার গাড়ি সবুজবাগের একটি গ্যারেজে নিয়ে যান অপহরকারীরা। ভুক্তভোগীর মুখ টেপ দিয়ে আটকে রাতভর নির্যাতন করা হয়। পর দিন দুপুর ২টা পর্যন্ত তাকে আটকে রেখে নির্যাতন চলে অজ্ঞাত ওই গ্যারেজে।

পরে দুপুর ২টার পর দুর্বৃত্তরা তাদের চক্রের দুই-তিনজনকে গাড়ি পাহারায় রেখে খাবার কিনতে যায়। ওই সুযোগে ভুক্তভোগী গাড়ি থেকে নেমে চিৎকার শুরু করেন। এরপর আশপাশের লোকজন এগিয়ে তাকে এসে উদ্ধার করে। অপহরণকারীদের তিন সদস্যকে আটক করে শাহবাগ থানায় খবর দেয় স্থানীয়রা। শাহবাগ থানা থেকে খবর পেয়ে সেখানকার সবুজবাগ থানার পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে এবং ওই তিনজনকে গ্রেফতার করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //