রাস্তা খুঁড়তে গিয়ে ওয়াসার ৫ শ্রমিক দগ্ধ

রাজধানীর ক্যান্টনমেন্ট নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে কাজ করার সময় সেখান থেকে আগুনে ওয়াসার ৫ শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদেরকে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

আজ মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, সিয়াম (২০), মেহেদী (২৩), জুয়েল (২১), মুমিন (২২) ও দেলোয়ার (২৪)।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সুপারভাইজার আনিসুর রহমান জানান, তারা ঠিকাদারের মাধ্যমে ওয়াসার কাজ করেন। সকালে ক্যান্টনমেন্ট নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে ওয়াসার কাজ করছিলেন। সেসময় সেখানে তিতাসের গ্যাস লাইন থেকে গ্যাস বের হতে থাকে। তখন এই ৫ জনের মধ্যেই একজন গ্যাস লাইটার দিয়ে সেখানে আগুন ধরাতেই একটি বিস্ফোরণ হয়। এতে তাদের সবার শরীরেই কম-বেশি ঝলসে যায়।

উদ্ধার করে তাৎক্ষণিক তাদেরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। ঘটনার ভয়াবহতা আচ না করেই সেখানে গ্যাস লাইটার জ্বালানোতেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, তাদের ৫ জনকেই ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটির তদন্তের জন্য সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //