ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে নেতানিয়াহুর কুশপুত্তলিকা দাহ

জাতীয় জনতার জোটের উদ্যোগে ফিলিস্তিনি সাধারণ জনগণের উপর দখলদার ইসরায়েলের বর্বরোচিত হামলা এবং সর্বাত্মক অবরোধের মাধ্যমে নিস্পাপ নারী ও শিশুর গণহত্যার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ মিছিল এবং বেনিয়ামিন নেতানিয়াহুর কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। 

আজ শনিবার (২১ অক্টোবর) মিছিলটি প্রেসক্লাব থেকে পল্টন মোড় হয়ে আবার প্রেসক্লাবে শেষ হয়। মিছিল শেষে বেনিয়ামিন নেতানিয়াহুর কুশপুত্তলিকা দাহ করা হয় তখন 'ফিলিস্তিন স্বাধীন কর', 'যুদ্ধ নয় শান্তি' ইত্যাদি শ্লোগানে মুখরিত হয় প্রেসক্লাব এলাকা।

বেনিয়ামিন নেতানিয়াহুর কুশপুত্তলিকা দাহ এবং বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাস্টিস এন্ড ডেভেলপমেন্ট পার্টি এবং জাতীয় জনতার জোটের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসাইন। উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ সর্বজনীন দলের চেয়ারম্যান জানাব মো. রাসেল কবির, মানবতা পার্টির চেয়ারম্যান মাওলানা কারী মো. আব্দুল মজিদ পঞ্চগড়ী, বাংলাদেশ জনতা ঐক্যের চেয়ারম্যান জনাব আরিফুর রহমান, ন্যাশনাল সবুজ বাংলা পার্টির চেয়ারম্যান শাহ আলম তাহের।

আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসাইন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ মেহেদী, ন্যাপ ভাষানীর চেয়ারম্যান মোস্তাক ভাষানী, জাগ্রত বাংলাদেশের চেয়ারম্যান আজমল জিহাদ, বাংলাদেশ মুসলিম সমাজের চেয়ারম্যান মো. মাসুদ হাসান,  মানবাধীকার কর্মী চাষী মাসুম তালুকদার, বাংলাদেশ সর্বজনীন দলের মহাসচিব সাহেল আহমেদ সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //