ঢাকা কেন্দ্রীয় কারাগারের ৩ বন্দীর ঢামেকে মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) তিন আসামি মারা গেছেন। 

আসামিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার দারিয়াপুর গ্রামের ইউনুস মিয়ার ছেলে সেলিম মিয়া (৩৩), দক্ষিণ কেরানীগঞ্জ খেজুরবাগের লিটন মিয়ার ছেলের বাচ্চু মিয়া (৪০) এবং আব্দুর রব (৭০)। 

আজ শুক্রবার (১০ নভেম্বর) বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুর রব, সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে মারা যান বাচ্চু মিয়া এবং গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে মারা যান সেলিম মিয়া।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ৭ নভেম্বর কারাগারে অসুস্থ হয়ে পড়েন আব্দুর রব। তাকে সেদিনই হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন কারারক্ষীরা। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল পৌনে ৪টার দিকে তিনি মারা যান।

আসামি সেলিম মিয়া গত রাতে কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারারক্ষীরা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। আজ সকাল সাড়ে ১০টার দিকে জরুরি বিভাগে মারা যান বাচ্চু মিয়া। সেলিম ও বাচ্চু মিয়ার মৃতদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত কারারক্ষী মো. রোকনুজ্জামান জানান, সেলিম মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার একটি হত্যা মামলার আসামি ছিলেন। বাচ্চু মিয়া দক্ষিণ কেরানীগঞ্জ থানার মাদক মামলার আসামি ছিলেন। বাচ্চুর হাজতি নম্বর ২৫১৪৯ ও সেলিমের হাজতি নম্বর ৪৫৯৩০/২৩। আব্দুর রবের মামলা সম্পর্কে জানা যায়নি। তার মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //