কানের দুল ছিনতাইকারীর পেটে, অপেক্ষায় চিকিৎসক ও ভুক্তভোগী

রাজধানীর গুলিস্তানে পথচারী এক নারীর কানের দুল ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তোভুগী। তবে এ ঘটনার দুই দিন পার হলেও এখনো আসামির পেট থেকে কানের দুল বের করা সম্ভব হয়নি।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেডিকেলের ওয়ার্ডে গিয়ে দেখা যায়, পুলিশ পাহারায় আছে আসামি রুবেল (২৫)। পাহাড়ায় থাকা পুলিশ সদস্যরা জানান, আজকে একটু পায়খানা করেছে আসামি। কিন্তু কানের দুলটি বের হয় নাই।

হাসপাতালের ২১৮ নম্বর সার্জারি ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকেরা বলেন, আমরা চেষ্টায় আছি পেট থেকে কানের দুলটি বের করার। আজকে একটু পায়খানা করেছে। তবে দুলটি বের হয় নাই। তবে খুব শিগগিরই বের হয়ে আসবে।

ভুক্তোভুগীর নারীর স্বামী মো. রাসেল বলেন, ঘটনার পর থেকে ওই ছিনতাইকারীর সঙ্গেই হাসপাতালে ছিলাম। গতকাল সারাদিন হাসপাতালে বিভিন্ন পরীক্ষা করানো হয়েছে। এতে আমার ৪ থেকে ৫ হাজার টাকা খরচ হয়ে গেছে। হাসপাতাল বা থানা পুলিশের পক্ষ থেকে কোনো খরচ বহন করা হয় নাই। গতকাল থানায় অভিযোগ দেওয়ার পর থেকে পুলিশ সদস্য পাহারায় আছে।

বংশাল থানার উপপরিদর্শক (এসআই) সুবীর কুমার কর্মকার বলেন, গতকাল থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তোভুগীরা। আসামি পুলিশ পাহারায় ভর্তি আছে। এখন পর্যন্ত কানের দুলটি উদ্ধার করা সম্ভব হয়নি। টাকা খরচের বিষয়ে তিনি বলেন, ভুক্তোভুগীরাসহ আমাদেরও টাকা খরচ হয়েছে।

গত শনিবার (২৩ ডিসেম্বর) বেলা দেটার দিকে গুলিস্তান ফুলবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে। ছিনতাইকারীকে ধরে ফেলার পর সেই দুল গিলে ফেলে ওই ছিনতাইকারী। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে পথচারীরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //