ডিবি অফিসে মার্কিন প্রতিনিধি দলের মধ্যাহ্নভোজ

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে বাংলাদেশে আসা ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) তিন সদস্যের একটি নির্বাচন পর্যবেক্ষক দল ডিবি কার্যালয়ে গিয়েছেন।

আজ বুধবার (৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে যান তারা। পরে অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে নির্বাচন নিয়ে মিটিং করেন তারা। মিটিং শেষে দুপুরের খাবার গ্রহণ করেন। খাবারের মেন্যুতে ছিল-সাদা ভাত, মাছ ও মুরগির মাংস।

ডিবি পুলিশ সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

পর্যবেক্ষক দলে রয়েছেন, আইআরআইয়ের এশিয়া প্যাসিফিক অঞ্চলের জ্যেষ্ঠ উপদেষ্টা জেওফ্রি ম্যাকডোনাল্ড, আইআরআইয়ের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার অমিতাব ঘোষ ও আইআরআইয়ের প্রোগ্রাম ম্যানেজার ডেভিড হোগস্ট্রা।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ গণমাধ্যমকে বলেন, আইআরআই প্রতিনিধি দল জানতে চায়, পুলিশের পক্ষ থেকে নির্বাচনে কি ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ডিএমপির পক্ষ থেকে জানানো হয়েছে, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী পুলিশ কাজ করছে। নির্দেশনা মোতাবেক পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //