ছুরিকাঘাতে জবি শিক্ষার্থী আহতের ঘটনায় মামলা

রাজধানীর মোহাম্মদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী গুরুতর আহত হওয়ার ঘটনায় মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে। মামলার তদন্ত চলছে বলে গতকাল বুধবার (২৪ জানুয়ারি) জানিয়েছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

এর আগে, রবিবার (২১ জানুয়ারি) রাতে মোহাম্মদপুর বেড়িবাঁধ থেকে বাসায় ফেরার সময় হঠাৎ দুইজন ছিনতাইকারী পেছন দিক থেকে মানামুনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় ধস্তাধস্তির একপর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে আশপাশের মানুষজন ছুটে আসলে ছিনতাইকারী পালিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগীকে আগারগাঁওয়ের পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে ভুক্তভোগী মানামুনের মামাতো ভাই অনন্য হক শাহ বাদী মোহাম্মদপুর থানায় অজ্ঞাতনামা দুইজনের নামে মামলা করেন।

মামলায় অনন্য হক শাহ উল্লেখ করেন, গত রবিবার ঢাকা উদ্যান থেকে টিউশনি শেষ করে তার বাসায় ফেরার সময় রাত ৯টা ৩০ মিনিটে মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ রোডস্থ ইউল্যাব ইউনিভার্সিটির পাশে জাকের ডেইরির সামনে রাস্তার উপর পৌঁছালে অজ্ঞাতনামা দুইজন তাদের হাতে থাকা ধারালো চাপাতি নিয়ে আমার ভাইয়ের পথ রোধ করে টাকা এবং মোবাইল ফোন দিয়ে দেওয়ার জন্য বলে। আমার মামাত ভাই মো. মানামুন উর রশিদ নগদ টাকা ও মোবাইল দিতে না চাইলে বিবাদীদ্বয় তাদের হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে মো. মানামুন উর রশিদের ডান হাতের কাঁধে, বাম হাতের কব্জি এবং বাম পায়ের হাঁটুর উপরে রানে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুল হক ভূঞা বলেন, একটি সিসিটিভির ফুটেজ পাওয়া গেছে। তবে সেটি স্পষ্ট না হওয়ায় অপরাধীরা শনাক্ত করা যায়নি। তবে আমাদের তদন্ত চলছে, আশা করি দ্রুতই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, মানামুনের খোঁজখবর নেওয়া হচ্ছে। থানায় মামলা হয়েছে। সেখানকার ওসির সাথে কথা হয়েছে৷ মামলার তদন্ত চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //