কলেজ ছাত্র নূরকে হত্যায় গ্রেপ্তার ৩

রাজধানীর উত্তর মুগদায় কবি নজরুল কলেজের শিক্ষার্থী পিয়াস ইকবাল নূরকে নৃশংসভাবে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গতকাল রবিবার (১০ মার্চ) রাজধানীর মুগদা ও মানিকগঞ্জ থেকে দিবাগত রাতে হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামতসহ ৩ জনকে গ্রেপ্তার করে র‍্যাব-৩।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, আজ সোমবার (১১ মার্চ) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এব্যাপারে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৭ মার্চ) উত্তর মুগদায় রাত ১০টার দিকে মুগদা লিটন এঞ্জেল গলিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন কবি নজরুল কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী পিয়াস ইকবাল নূর (২৩) ও শামীম (২৪) নামে আরো একজন।

স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে নূরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবারের তথ্য অনুযায়ী, নূরের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়। তার বাবা ইকবাল একজন ব্যবসায়ী। পরিবারটি বর্তমানে রাজধানীর উত্তর মুগদায় থাকে। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট পিয়াস। তিনি রাজধানীর কবি নজরুল কলেজের হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বাবা ইকবাল হোসেন বলেন, গত ৭ মার্চ রাত ১০টার দিকে পিয়াসকে বাসা থেকে ডেকে নেন তার পরিচিত বন্ধুরা। কিছু সময় পরই বাসার অদূরে লিটল অ্যাঞ্জেল গলিতে পিয়াস ও তার বন্ধু শামীমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

ইকবাল হোসেনের দাবি, কোনো কিছু নিয়ে কথা-কাটাকাটির জেরে বন্ধুরাই তার ছেলেকে হত্যা করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //