ঈদের আগে ট্রেনের সিডিউল বিপর্যয়

ঈদের ছুটির আগে ও পরে দেখা দেয় শিডিউল বিপর্যয় বা ট্রেন বিলম্বে ছাড়া। কিন্তু এবার তার আগেই কমলাপুর স্টেশন থেকে বিলম্বে চলছে ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যের ট্রেনগুলো।

আজ রবিবার (৩১ মার্চ) সকালে ঢাকা কমলাপুর স্টেশনে সরেজমিনে এ চিত্র দেখা যায়।

দেখা গেছে, ঢাকা কমলাপুর স্টেশনের অন বোর্ড স্ক্রিনে লালমনিরহাটগামী বুড়িমারী এক্সপ্রেস (৮০৯) সকাল সাড়ে ৮টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে ৬ নম্বর প্লাটফর্মে রাখা হয়েছে; রংপুরগামী রংপুর এক্সপ্রেস (৭৭১) সকাল ৯টা ১০ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে ২ নম্বর প্লাটফর্মে রাখা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়াগামী তিতাস কমিউটার (৩৪) সকাল ৯টা ৪৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে ৩ নম্বর প্লাটফর্মে রাখা হয়েছে এবং পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস (৭০৫) সকাল ১০টা ১৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে কোনো প্লাটফর্ম নম্বর দেওয়া হয়নি।

এ বিষয়ে ঢাকা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, বিলম্ব করার কোনো সুনির্দিষ্ট কারণ নেই। এই ট্রেনগুলো ঢাকায় বিলম্বে এসেছে, তাই বিলম্বে ছেড়ে যাচ্ছে। ইতোমধ্যে বুড়িমারী ও রংপুর এক্সপ্রেস লাইনে আছে, ছেড়ে যাবে। অন্যগুলোও কিছুক্ষণের মধ্যে ছেড়ে যাবে।

ঈদ উপলক্ষে সারাদেশের বিভিন্ন রুটে আট জোড়া বিশেষ ট্রেন চালানো হবে বলে রেল কর্তৃপক্ষ জানিয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //