মোহাম্মদপুরে মাথায় রড পড়ে পথচারী নিহতের ঘটনায় মামলা

রাজধানীর মোহাম্মদপুরের সাত মসজিদ হাউজিং এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে পাইলিংয়ের রড মাথায় পড়ে একজন পথচারী নিহত হয়েছে। শনিবার (৬ এপ্রিল) রাত ৯টার দিকে ঘটনাটি ঘটে। নিহতের নাম মোহাম্মদ হাসান। তিনি পেশায় বায়ো ফার্মাসিউটিক্যালসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে কাজ করতেন।

রাতে মোহাম্মদপুর থানার সাত মসজিদ রোডে নামাজ পড়তে যাচ্ছিলেন হাসান। নির্মাণাধীন সেই বিল্ডিংয়ের সামনে দিয়ে যাবার সময়, তার মাথায় ভবনটির পাইলিংয়ের রড ভেঙে পড়লে গুরুতর আহত হন তিনি। দ্রুতই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এসময়, জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে হাসানকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় মোহাম্মদপুর থানায় মামলা করেছেন নিহতের স্ত্রীর বড়ভাই। সাত মসজিদ হাউজিংয়ের সেক্রেটারি সোহেলকে মামলার প্রধান আসামিসহ নির্মাতা প্রতিষ্ঠানের আরও ৬ জনকে দায়ি করে মামলাটি করা হয়। এদের সবাই পলাতক রয়েছে।

উল্লেখ্য, সকালে ঘটনাস্থল পরিদর্শন শেষে রাজউক জানায়, ভবনটির নকশার অনুমোদন ছিল না। বারবার নোটিশ পাঠানোর পরও কাজ বন্ধ করা হয়নি। শুধু ওই ভবনই না, পুরো সাত মসজিদ হাউজিংয়েরই অনুমোদন নেই। হাসানের মরদেহ ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //