রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

রাজধানীতে পৃথক স্থানে বাস, ট্রেন ও সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় তিন জনের প্রাণহানি হয়েছে। আজ রবিবার (২১ এপ্রিল) ভোরে গুলিস্তানে বাসের ধাক্কায় এক পোশাককর্মী নিহত হন, সকালের দিকে মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তকর্মীর মৃত্যু হয় এবং গুলশানে সকাল ৬টার দিকে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হন।

গুলিস্তানের জিরো পয়েন্টে সড়ক দুর্ঘটনায় আয়েশা আক্তার (২০) নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্বামী খায়রুল ইসলাম (২০)। ঈদের ছুটি কাটিয়ে টঙ্গীতে কর্মস্থলে ফেরার পথে রবিবার ভোরে গুলিস্তানে তারা দুর্ঘটনার শিকার হন। তারা দুজনই পোশাককর্মী।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া বলেন, মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। 

এদিকে, রাজধানীর মালিবাগে ট্রেনের ধাক্কায় মো. আব্দুল ওয়াদুদ (৫৮) নামে এক নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। রবিবার (২১ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

গুলশান নতুন বাজার এলাকায় সিএনজির ধাক্কায় মো. আবদুর রাজ্জাক (৪৬) নামে এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন। রবিবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সকাল ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিএমপির গুলশান থানার উপপরিদর্শক (এসআই) মো. হাসিব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সিএনজি অটোচালক তাৎক্ষণিক সিএনজি নিয়ে পালিয়ে যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //