‘মেট্রোরেলের শুক্রবার চালুর খবর সত্য নয়’

মেট্রোরেল শুক্রবার চালুর প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে যে খবর বিভিন্ন গণমাধ্যমে চাউড় হয়েছে, তা সত্য নয় বলে জানিয়েছেন মে‌ট্রো‌রে‌লের নির্মাণ এবং প‌রিচালনার দা‌য়ি‌ত্বে থাকা সরকা‌রি কোম্পা‌নি ডিএম‌টি‌সিএ‌লের ব‌্যবস্থাপনা প‌রিচালক এম এ এন ছি‌দ্দিক।

আজ মঙ্গলবার (১৪ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, শুক্রবার মেট্রোরেল চালুর খবর‌টি সত্য নয়, সম্পূর্ণ গুজব। শুক্রবার ট্রেন চালা‌নোর সিদ্ধান্ত দূ‌রে থাক, এখ‌নও এমন কো‌নো প্রস্তাবই নেই। সিদ্ধান্ত হ‌লে সংবাদমাধ্যম‌কে জানা‌নো হ‌বে।

এদিন বেশ কয়েকটি গণমাধ্যমে জানানো হয়, যাত্রীদের চাহিদার পরিপ্রেক্ষিতে শুক্রবারও মেট্রোরেল চালুর প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে। ডিএমটিসিএল সূত্র উল্লেখ করে সংবাদ মাধ্যমগুলো দাবি করে, আগামী জুলাই থেকে শুক্রবারও মেট্রোরেল চলাচলের বিষয়ে প্রাথমিক আলোচনা হয়েছে।

বর্তমানে মেট্রোরেল সপ্তাহের ৬ দিন সকাল থেকে রাত পর্যন্ত চলাচল করছে। শুক্রবার বন্ধ থাকে মেট্রোরেল চলাচল।

উল্লেখ্য, বর্তমান সময়সূচি অনুযায়ী, দিনের প্রথম ট্রেন উত্তরা উত্তর স্টেশন থেকে মতিঝিল স্টেশনের উদ্দেশ্যে সকাল ৭টা ১০ মিনিটে ছেড়ে আসে এবং মতিঝিল স্টেশন থেকে সকাল সাড়ে ৭টায় উত্তরা উত্তর স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে যায়। এছাড়া দিনের শেষ ট্রেন রাত ৮টায় উত্তরা উত্তর স্টেশন থেকে মতিঝিলের উদ্দেশ্যে ছেড়ে আসে এবং মতিঝিল স্টেশন থেকে রাত ৮টা ৪০ মিনিটে উত্তরা উত্তর স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //