অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হলেন আখতার হোসেন

শাহজালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন এম আখতার হোসেন। 

সম্প্রতি পদোন্নতি লাভের পূর্বে এম আখতার হোসেন একই ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিও এবং চিফ অ্যান্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

এম আখতার হোসেন ১৯৮৮ সালে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে তার কর্মজীবন শুরু করেন। তিনি পরবর্তীতে ২০০২ সালে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডে এভিপি পদে যোগ দেন। এম আখতার হোসেন ২০০৫ সালে শাহজালাল ইসলামী ব্যাংকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করেন। দীর্ঘ ৩৪ বছরের অধিক ব্যাংকিং অভিজ্ঞতায় সমৃদ্ধ এম আখতার হোসেন অগ্রণী ব্যাংক ও শাহজালাল ইসলামী ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখায় ব্যবস্থাপক এবং করপোরেট প্রধান কার্যালয়ের আন্তর্জাতিক বিভাগের প্রধান হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি করেসপনডেন্ট ব্যাংকিং, আন্তর্জাতিক বাণিজ্য, ট্রেজারীসহ বহুমুখী কাজের অভিজ্ঞতায় সমৃদ্ধ।

এম আখতার হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। তাছাড়া তিনি ব্যাংক অব ইংল্যান্ডের মর্যাদাপূর্ণ বৃত্তির আওতায় ইংল্যান্ডের হাল ইউনিভার্সিটি থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন। তিনি দেশে ও দেশের বাহিরে অনুষ্ঠিত বিভিন্ন গুরুত্বপূর্ণ পেশাগত প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।-বিজ্ঞপ্তি 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //