‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’: স্লোগান সালমান-ক্যাটরিনার

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় মুহূর্ত ছিল সালমান খান ও ক্যাটরিনা কাইফের পারফম্যান্স। তাদের নাচ উপভোগ করেন প্রধানমন্ত্রী মেখ হাসিনাও।

রাজধানীর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গতকাল রবিবার রাতে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম্যান্সের পর সালমান ও ক্যাটরিনা তাদের অনুভূতির কথা জানান।

সালমান দর্শকদের উদ্দেশে বললেন, ‘হ্যালো বাংলাদেশ, কেমন আছো। আমি তোমাদের ভালোবাসি।’ উদ্বোধনী অনুষ্ঠানে এত দর্শক দেখে অভিভূত তিনি বলেন, খুব আর্শ্চয হচ্ছি, এখানেই যদি এত মানুষ থাকে, তাহলে ঘরে টিভির পর্দায় কতো মানুষ আমাদের দেখছে। ধ্রুপদী ভালোবাসা পেলাম তোমাদের থেকে।’

পারফরম্যান্সের পর সালমান ও ক্যাটরিনা তাদের অনুভূতির কথা জানান।

প্রায়ই বাংলাদেশে আসার ইচ্ছা পোষণ করে সালমান বলেছেন, ‘তোমরা যদি আমাকে দাওয়াত দিয়ে আনো, আমি অবশ্যই আবার আসবো।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানান সালমান। বঙ্গুবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তিনি বলেন,  ‘তিনি (বঙ্গবন্ধু) বাংলাদেশ তৈরি করেছেন… তিনি জাতির পিতা।’

বাংলাদেশে আসার আগে সালমান তার বাবার কাছে এই দেশ, এর ইতিহাস শুনে এসেছেন। সেই হিসেবেই স্মরণ করলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে, এখানে আসার আগে আমি আমার বাবার সঙ্গে কথা বলেছিলাম। বাবা বলেছেন- বাংলাদেশে যাচ্ছ, সেখানে গিয়ে একজন মানুষের কথা অবশ্যই স্মরণ করবে। তিনি হচ্ছেন কাজী নজরুল ইসলাম। আমার বাবা তার একজন বড় ভক্ত। তিনি তার অধিকাংশ কবিতাই পড়েছেন।

সালমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কথা উল্লেখ করে বলেন, তিনি পরপর তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। বাংলাদেশের জনগণ তাকে খুবই ভালোবাসে।

স্বভাবসুলভ ভঙ্গিতে প্রধানমন্ত্রীকে নিয়ে কিছুটা দুষ্টমিও করলেন সালমান, ‘প্রধানমন্ত্রীর হাসি সুন্দর, চোখ সুন্দর, আই লাভ ইউ।’ একথা শুনে হাসিতে ফেটে পড়েন শেখ হাসিনা। এরপর সালমান বলেন, শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিপিএল হচ্ছে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। বাংলাদেশে এসে আমি গর্বিত। আই লাভ ইউ বাংলাদেশ।

ক্যাটরিনা শুরুটা করলেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ বলে। এরপর প্রধানমন্ত্রীসহ ধন্যবাদ জানিয়েছেন সবাইকে। বাংলাদেশে আসার বিশেষ অনুভূতির কথা জানালেন তিনি, ‘জয় বাংলাদেশ। এখানে এসে আমার খুব ভালো লেগেছে। আমি আবারো বাংলাদেশে আসতে চাই।’

সালমান ও ক্যাটরিনা দু’জনই বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাদের সাক্ষাতের কথা উল্লেখ করেন। তারা বলেন, এটি তাদের জন্য একটি অবিস্মরণীয় মুহূর্ত ছিল।

তারা ‘জয় বাংলা’ এবং ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে তাদের বক্তব্য শেষ করেন।

আরো পড়ুন: 

প্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার সাক্ষাৎ

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //