মুস্তাফিজকে টপকে শীর্ষে ‘নেট বোলার’ মেহেদি

শুরুতেই বঙ্গবন্ধু বিপিএলে কোনো দল পাননি মেহেদি হাসান রানা। কিন্তু চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেটে বোলিং করতে গিয়েই কপাল খুলে যায় তরুণ বাহাতি এ পেসারের। সেই নেট বোলারই এখন বিপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী।

বঙ্গবন্ধু বিপিএলের ঢাকা পর্ব এবং চট্টগ্রাম পর্ব শেষে অনেকটা এগিয়ে থেকেই মেহেদি দখল করে ছিলেন সর্বোচ্চ উইকেটশিকারীর স্থানটি। তবে সময়ের আবর্তে স্বরূপে ফিরে তাকে ধরে ফেলেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। এই মুহূর্তে তো মুস্তাফিজের সঙ্গে বেশ ভালো একটা লড়াই-ই জমে উঠেছে মেহেদির।

সিলেট পর্বের ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে দুই উইকেট নিয়ে মেহেদিকে ধরে ফেলেন মুস্তাফিজ। আর গতকাল শুক্রবার (৩ জানুয়ারি) সিলেট থান্ডার্সের বিপক্ষে ফের দুই উইকেট নিয়ে মেহেদিকে ছাড়িয়ে বিপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী বনে যান দ্য ফিজ। তবে আজ দারুণ নৈপূণ্য দেখিয়ে আবারো নিজের জায়গা দখল করে নেন মেহেদি হাসান রানা।

খুলনা টাইগার্সের বিপক্ষে ২৯ রানে তিন উইকেট নিয়ে মুস্তাফিজকে ছাড়িয়ে আবারো বিপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী বনে গেছেন চাঁদপুরের এই তরুণ। 

এখন পর্যন্ত আট ম্যাচ খেলে ১২.২৯ গড়ে ১৭ উইকেট নিয়েছেন তরুণ এই বাঁহাতি পেসার। অন্যদিকে, মুস্তাফিজ ১৫.৪৩ গড়ে ১৬ উইকেট নিয়েছেন ১০ ম্যাচ খেলে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //