মোস্তাফিজকে পরামর্শ ডমিঙ্গোর

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি খেলতে আজ মঙ্গলবার রাওয়ালপিন্ডি যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। 

তবে অফ ফর্মের কারণে এই দল থেকে বাদ পরেছেন তারকা পেসার মোস্তাফিজুর রহমান। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন রুবেল হোসেনকে।

মোস্তাফিজকে নিয়ে নেতিবাচক মন্তব্য করতে রাজি নন দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। তাই তো সোমবার (৩ ফেব্রুয়ারি) মিরপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান কোচ জানিয়েছেন মোস্তাফিজের সমস্যাটা আসলে কোথায় হচ্ছে এবং তাকে কি করতে হবে।

ডমিঙ্গো বলেন, টেস্ট ক্রিকেটে তার কিছু কাজ করতে হবে। চার্ল ল্যাঙ্গেভেল্ট ওর জন্য কাজ করছিল এসব নিয়ে। এখন ওটিস গিবসন সেই কাজটা করবে। ডানহাতি ব্যাটসম্যানদের ভেতরে বল ঢোকানো নিয়ে কাজ করতে হবে। টেস্টের বিবেচনায় আসার আগে তার কিছু কৌশলগত কাজ করতে হবে।

প্রধান কোচ মনে করেন মোস্তাফিজ সময় মতোই স্বরূপে ফিরবেন।

তিনি বলেন, মোস্তাফিজ জানেন তিনি কিছুটা চাপের মধ্যে আছেন, বিশেষ করে সাদা বলের ক্রিকেটে। তবে তিনি এখনো আমাদের এক নম্বর বোলার, অভিজ্ঞতা ও দক্ষতার কারণে। তিনি চাপের মধ্যে খুবই ভালো পারফর্ম করার সামর্থ্য রাখে। যেসব সময় ও বল করে, তখন চাপ থাকেই, যেমন ইনিংসের শুরুতে ও শেষে। এজন্য ওর ফর্ম ওঠানামা করতে পারে। কারণ কাজটা সহজ না। আমার আত্মবিশ্বাস আছে, তিনি সাদা বলের ক্রিকেটে দারুণভাবে ফিরবে।

৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ ও পাকিস্তান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //