প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন গাঙ্গুলী

প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে অসহায় হয়ে পড়েছে নিম্ন শ্রেণির মানুষরা। ভারত সরকার কর্তৃক লকডাউন ও কারফিউ জারি করায় আয়-রোজগার নেই অসহায় মানুুষের। তাই খাবারের অভাবে ভুগছেন তারা। এসব অসহায় মানুষদের পাশে এগিয়ে আসছেন দেশটির বিত্তশালী ও বিভিন্ন সংগঠন। ব্যক্তিগতভাবেও এগিয়ে আসছেন অনেকে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও ব্যক্তিগতভাবে এগিয়ে এসেছেন। ৫০ লাখ রুপির চাল দেয়া ছাড়াও আরো অনেক সেবামূলক কাজ ইতোমধ্যেই করে ফেলেছেন তিনি।

এবার নতুন উদ্যোগ হাতে নিয়েছেন গাঙ্গুলী। প্রতিদিন ১০হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’ জানিয়েছে- একটি ইন্টারন্যাশনাল সোসাইটি ফল কৃষ্ণ কনশাসনেসের (ইসকন) নামের একটি সংগঠনের মাধ্যমে প্রতিদিন ১০হাজার মানুষের খাবারের ব্যবস্থা করছেন গাঙ্গুলী। এই সংস্থাটির কলকাতা শাখা অবশ্য আগ থেকেই প্রতিদিন ১০হাজার অসহায় মানুষের খাবার ব্যবস্থা করছিলো।

ইসকনের কলকাতা শাখার মুখপাত্র ও ভাইস-প্রেসিডেন্ট রাধারমণ দাস বলেন, ‘ইসকনের কলকাতা শাখা থেকে আমরা প্রতিদিন ১০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করি। আমাদের প্রিয় দাদা সহায়তায় এগিয়ে এসেছেন এবং অনুদান দিয়েছেন, যা দিয়ে আমরা দ্বিগুণ অর্থাৎ ২০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করতে পারছি।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //