সোমবার থেকে খুলছে বিসিবি কার্যালয়

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় দুই মাসের সাধারণ ছুটি শেষে ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দেশের সব সরকারি-বেসরকারি-আধাশাসিত-স্বায়ত্তশাসিত অফিস সীমিত পরিসরে চালু রাখার প্রজ্ঞাপন জারি করেছে সরকার।

সরকারের এমন সিদ্ধান্তের পর সোমবার থেকে স্বল্প পরিসরে নিজেদের কার্যক্রম শুরু করাও ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই বন্ধ রাখা হয়েছিল বিসিবি কার্যালয়। বোর্ড কর্মকর্তারা এতদিন বাসা থেকেই কার্যক্রম অব্যাহত রেখেছেন।

নিজামউদ্দিন চৌধুরী এ ব্যাপারে বলেন, আমরা স্বল্প পরিসরে আমাদের কার্যক্রম শুরু করার আশা করছি। আমরা অফিসে না এসে এতদিন বাসা থেকে কাজ করেছি। তবে আমরা এই পরিস্থিতি থেকে বের হতে চাই। স্বাস্থ্যবিধি মেনে আশা করি আমরা স্বল্প পরিসরে অফিস করতে পারবো।

কার্যক্রম শুরু করলেও এই নিয়ে কর্মকর্তা কিংবা কর্মচারিদের অফিস করা নিয়ে কোনো চাপ থাকবে না বলেও জানান বিসিবির প্রধান নির্বাহী।

তিনি বলেন, যেহেতু আমাদের কার্যক্রম অন্যান্য অফিসের তুলনায় কম গুরুত্বপূর্ণ, সে কারণে আমরা ধীরে ধীরে আমাদের কাজ শুরু করব। যারা বাসা থেকে অফিস করতে চাইবে, তাদের আমরা অনুমতি দেবো। আস্তে আস্তে আমরা অফিসে কার্যক্রম মানিয়ে নেয়ার চেষ্টা করব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //