চাষের কাজে ব্যস্ত ধোনি

ঘরে সুন্দরী স্ত্রী সাক্ষী থাকতে নতুন করে প্রেমে পড়লেন  ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বাইকের প্রতি ধোনির ভালোবাসার কথা সবারই জানা। ক্রিকেটের পর বাইক ধোনি দ্বিতীয় ভালোবাসা বলা যায়। ক্রিকেট থেকে ছুটি পেলে নিজের বাইক নিজেই মেরামত করেন। 

কেরিয়ারের শুরু থেকে বাড়ির গ্যারেজে দেশ বিদেশে নামী-দামী বাইকের সংগ্রহ তৈরি করেছেন। সেই সংগ্রহের এবার নতুন অতিথির আগমন। আর করোনা লকডাউনে তার প্রেমেই পড়লেন প্রাক্তন ভারত অধিনায়ক।

এবার অবশ্য বাইক নয়, তাঁর গ্যারেজে গাড়ির সংগ্রহশালায় একেবারে নতুন অতিথি। বাইক প্রীতির পর এবার ট্রাক্টরের প্রেমে পড়লেন ধোনি।

ক্রিকেট থেকে অনেকটাই দূরে ধোনি। জাতীয় দল থেকে বাদ পড়েছেন। চারিদিকে চলছে অবসরের গুঞ্জন। একমাত্র জবাব দেয়ার জায়গা আইপিএলও এখনো হয়নি। এই পরিস্থিতিতে ব্যাট হাতে নয়, ট্রাক্টর চালাতে দেখা গেলো ক্যাপ্টেন কুলকে। 

নতুন ট্রাক্টরটা কদিন আগেই কিনেছিলেন। বাইক এবং গাড়ির শখ রাখা ধোনি হঠাৎ ট্রাক্টর কেনায় অনেকেই বেশ অবাক হয়েছিলেন। ট্রাক্টর কিনে কি করবেন ধোনি? অনেকের মনেই এই প্রশ্ন উঠেছিল। 

অবশেষে সেই প্রশ্নের উত্তর পাওয়া গেলো। লকডাউন পেরিয়ে দেশ আনলকের পথে হাঁটতেই নিজের ফার্মহাউসে চাষবাস করতে নেমে পড়েছেন। নিজের হাতে সেই ট্রাক্টরটি চালিয়ে জমি চাষ করতে দেখা গেছে তাঁকে। যে ভিডিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। 

গত বছর সেই বিশ্বকাপের বাইশ গজে শেষবার ব্যাট হাতে ধরা দিয়েছিলেন ধোনি। তারপর থেকে স্বেচ্ছায় যেন নিজেকে গুটিয়ে রেখেছেন। কখনো সীমান্তে সেনার প্রশিক্ষণে চলে গেছেন, তো কখনো পরিবারের সঙ্গে বিদেশ ভ্রমণে। 

টিম ইন্ডিয়ার সঙ্গে যত দূরত্ব বেড়েছে, ততই তাঁর ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //