শাস্তি থেকে রেহাই পেল হাফিজ

করোনাভাইরাসের মধ্যে ইংল্যান্ডে জৈব সুরক্ষার কড়া নিয়ম ভাঙ্গায় অলরাউন্ডার মোহাম্মদ হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

সাউদাম্পটনের যে হোটেলে পাকিস্তানের ক্রিকেটাররা আছেন তার বাইরের একটি গলফ কোর্সে ৯০ বছর বসয়ী মহিলার সাথে ছবি তুলে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন হাফিজ। তাতেই হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো পিসিবি।

এরপর গুঞ্জন উঠে, জৈব সুরক্ষার কড়া নিয়ম ভঙ্গ করায় শাস্তি পেতে পারেন হাফিজ। কিন্তু হাফিজকে কোন শাস্তি দিচ্ছে না পিসিবি। কারন আইসোলেশনে থাকা অবস্থায় বুধবার রাতে করোনা পরীক্ষা করা হয় হাফিজের। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া শারীরিক কোন সমস্যাও নেই। তাই দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পেয়ে গেছেন তিনি। দলের সাথে যোগ দিয়ে আজ থেকেই অনুশীলন শুরু করবেন হাফিজ। ইংল্যান্ড সফরে শুধুমাত্র টি-২০ সিরিজ খেলবেন হাফিজ। যা ২৮ আগস্ট থেকে শুরু হবে।

গেল মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে জৈব সুরক্ষা কড়া নিয়ম ভঙ্গ করেছিলেন ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার। পরে শাস্তি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টেস্ট খেলতে পারেননি তিনি। পাঁচ দিন আইসোলেশনে থেকে দু’বার করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ করে দলের সাথে যোগ দেন আর্চার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //