নান্নু-বাশারের সাথে যোগ হচ্ছেন কে?

প্রায় তিন বছর ধরে দুই নির্বাচকে চলছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টাইগার কোচ হাথুরুসিংহার আমলে পদত্যাগ করেন প্রধান নির্বাচক ফারুক আহমেদ। বয়সভিত্তিক দলের নির্বাচক থেকে প্রমোশন নিয়ে মিনহাজুল আবেদিন নান্নুর প্যানেলে যোগ দেন সাবেক ক্রিকেটার সাজ্জাদ হোসেন শিপন। কিন্তু পরে আবার ফিরে গেছেন আগের পদে।

তবে নির্বাচক প্যানেলে নতুন সদস্য নিয়োগের কাজ অনেক দূর এগিয়ে ফেলেছে বিসিবি। তালিকায় শাহরিয়ার নাফীস আর নাফিস ইকবাল থাকলেও তাদের চেয়ে সম্ভাবনায় এগিয়ে আব্দুর রাজ্জাক। তবে এখনো অবসর না নেয়ায়, কর্তাদের ভাবতে হচ্ছে বিষয়টি। নান্নু-বাশারের সাথে যোগ হচ্ছেন কে? এ প্রশ্নের উত্তর মিলবে এ মাসের শেষের দিকে।

ঘরোয়া কিংবা আন্তর্জাতিক, দু’নির্বাচক মিলে সব দিক সামাল দেয়ার চেষ্টা করেও হিমশিম খান অনেক সময়। তৃতীয় নির্বাচক নিয়োগের গুঞ্জন আগেও এসেছে। কিন্তু সিদ্ধান্ত হয়নি। এবার সেই সমস্যা দূর করতে চায় বিসিবি।

এ সপ্তাহের শেষের দিকে আলোচনায় বসতে পারেন কর্তারা। তারপর বিসিবি সভাপতির সবুজ সংকেত পেলেই নাম ঘোষণা করা হবে। সবকিছু বিবেচনায়, দুই ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস ও নাফীস ইকবালের থেকে রেইসে কিছুটা এগিয়ে আছেন আব্দুর রাজ্জাক। প্লেইং ক্যারিয়ারের শেষটায় অবহেলিত হলেও, এখানে বিসিবির পছন্দ লেজেন্ডারি এ- স্পিনার। তবে এখানেও একটি বিষয় নিয়ে ভাবতে হচ্ছে কর্তাদের। এখনো যে অবসর নেননি এই ৩৮ বছর বয়সি রাজ্জাক। একই সমস্যা শাহরিয়ার নাফীসের বেলাতেও। নির্বাচক হতে হলে অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলতে হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh