সবাইকে ধন্যবাদ জানিয়ে বাড়ি ফিরলেন সৌরভ

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে হাসপাতাল ছাড়েন তিনি।

আপাতত কয়েক দিন নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে সৌরভকে। করাতে হতে পারে নানা পরীক্ষা-নিরীক্ষা।

হাসপাতাল থেকে বেরিয়ে প্রত্যেক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ বলেন, চিকিৎসক, নার্স থেকে হাসপাতাল কর্মী ও গুণমুগ্ধদের ধন্যবাদ। এখানকার চিকিৎসক, নার্স, হাসপাতালের কর্মীরা যে ভাবে আমার সেবাযত্ন ও চিকিৎসা করেছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ।

তবে সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দেননি। এদিকে তার ছাড়া পাওয়ার খবর পেয়ে হাসপাতালের সামনে ভিড় জমান মহারাজের ভক্তরা। প্রায় একই রকম ছবি ছিলো তার বাড়ির সামনেও। বাড়ি ফিরে একবার বেরিয়ে আসেন সৌরভ। সংবাদমাধ্যমকে বলেন, আমি ভাল আছি। জীবনে ফিরলাম। ধন্যবাদ।

ছুটি হয়েছিল বুধবারই। কিন্তু সৌরভ নিজেই আরো একদিন হাসপাতালে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। সেই অনুযায়ী বন্দোবস্ত করে হাসপাতাল কর্তৃপক্ষও। 

হাসপাতাল সূত্রে খবর, আপাতত দুই সপ্তাহ চিকিৎসকদের পরামর্শমতো কঠোর নিয়মকানুন মেনে চলতে হবে। তার মধ্যেই শারীরিক পরীক্ষা-নিরীক্ষাও চলবে। আপাতত সৌরভের রক্তচাপ, কোলেস্টেরল, থাইরয়েড ও অন্যান্য শারীরিক মাপকাঠি নিয়ন্ত্রণের মধ্যেই রয়েছে। কিন্তু স্টেন্ট বসানোর পরে সেই পরিস্থিতির কোনো পরিবর্তন হচ্ছে কি না, তা নিয়মিত ব্যবধানে পরীক্ষা করে দেখা হবে।

গত শনিবার জিম করতে গিয়ে অসুস্থ বোধ করেন সৌরভ। বুকে ব্যথা অনুভূত হওয়ায় হাসপাতালে ভর্তি হন। তারপরই জানা যায়, মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে তার। রাইট করোনারি আর্টারিসহ মোট তিনটি ব্লকেজ ছিল। অ্যাঞ্জিওপ্লাস্টির পর স্টেন্ট বসানো হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //