তাসকিনের বাঁ হাতে তিন সেলাই, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে

 তাসকিন আহমেদ

তাসকিন আহমেদ

অনুশীলনের সময় ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। তার বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলি ও তার পাশের আঙুলের মাঝামাঝি জয়েন্ট ফেটে গেছে। তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

গতকাল সোমবার ওয়েস্ট ইন্ডিজের সাথে সিরিজকে কেন্দ্র করে অনুশীলনের সময় এ ঘটনা ঘটে।  

এ বিষয়ে আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক ডাক্তার মনজুর হোসাইন চৌধুরী বলেন, শুধু চামড়াতে সমস্যা হওয়া হাতে তিন সেলাই দিয়ে তাসকিনকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। এই ৭২ ঘণ্টা অনুশীলন করতে পারবেন না এই ডানহাতি পেসার। এর মধ্যেই বিসিবির মেডিকেল টিম বুঝতে পারবে মাঠে নামতে পারবেন কী না। ইনজুরির ধরন অনুযায়ী তাকে নিয়ে আশাবাদী বিসিবি। 

তিনি আরো বলেন, গতকাল রাতে এ সেলাই দেয়া হয়। ফ্র্যাকচার হয়নি কোনো, শুধু স্কিনের সমস্যা হওয়াতে তাকে নিয়ে আমরা আশাবাদী।

করোনাভাইরাসের কারণে লকডাউন থেকেই তাসকিন নিজেকে তিলে তিলে গড়ে তুলছেলিন। ফিটনেসে এনেছেন অভাবনীয় পরিবর্তন। মানসিকভাবে সুস্থ থাকার জন্য করছেন মাইন্ড ট্রেনিং। বিসিবি প্রেসিডেন্টস কাপে দুর্দান্ত পারফরম্যান্স করে নজর কেড়েছিলেন। ধারাবাহিক ছিলেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও। 

উইন্ডিজ সিরিজের দুই ফরম্যাটেই আছেন তাসকিন। কিন্তু বরাবরের মতো দুর্ভাগ্য তার পিছু ছাড়েনি। আপাতত ৭২ ঘণ্টা অপেক্ষা ছাড়া কোনো উপায় নেই।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh